রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

তেরখাদায় অসুস্থ্য ও দরিদ্র ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

  • আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩, ৯.৪৩ পিএম
তেরখাদায় অসুস্থ্য ও দরিদ্র ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্র অসহায় অসুস্থ মানুষদের ভুলে যায়নি।

তাদের চিকিৎসা সহায়তা দিতে সবসময় পাশে আছে এবং থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলেই সরকারি হাসপাতালগুলোতে জটিল রোগ নির্নয়, চিকিৎসা নামমাত্র খরচে করা হচ্ছে। আর এসব কেবলমাত্র আওয়ামী লীগ সরকারই নিশ্চিত করেছে।

মঙ্গলবার তেরখাদা উপজেলা পরিষদের সভাকক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে দরিদ্র মানুষদের মাঝে চিকিৎসা সহায়তার টাকা, এমপির ঐচ্ছিক অনুদানের চেক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাবের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলি বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী, সহকারি কমিশনার (ভূমি) সুমাইয়া সুলতানা এ্যানি, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান, কৃষি কর্মকর্তা শিউলি মজুমদার, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান আকন, চিত্রা মহিলা কলেজের অধ্যক্ষ এস এম মিজানুর রহমান, পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কপিল দেব বসাক, সমাজসেবা কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জি: মোঃ সোহেল রানা, প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, নির্বাচন কর্মকর্তা আব্দুল মজিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক, পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী মোঃ ফরিদুল ইসলাম, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, আ’লীগ নেতা অধ্যক্ষ ফ.ম. আব্দুস সালাম, জেলা স্বোচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মোতালেব হোসেন, আ’লীগ নেতা জনাব আলী শেখ, শেখ রাজা মিয়া, মোল্যা জিয়াউর রহমান, শেখ তবিবুর রহমান, মাও: আব্দুর রাজ্জাক রাজা, বাছিতুল হাবিব প্রিন্স, শেখ শারাফাত হোসেন, আরিফুজ্জামান অরুন, শেখ তোফায়েল আহমেদ, আফজাল শেখ, কৃষকলীগ নেতা এস এম নাজমুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা, শেখ আনিছুল হক, খান ফরহাদুজ্জামান সুমন, ছাত্রলীগ নেতা শেখ হুসাইন আহমেদ সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মাকর্তা ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে এমপি সালাম মূর্শেদী উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের সাথে মত বিনিময় সভায় অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।