রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

তেরখাদায় ইউপি সদস্যে’র জরিমানা!

  • আপডেট : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩, ৯.৫৩ পিএম
তেরখাদায় ইউপি সদস্যে’র জরিমানা!

নিজস্ব প্রতিবেদক : সরকারি কর্মকর্তাকে দায়িত্ব পালনে বাধা ও হুমকি দেওয়ার অপরাধে তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলামকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, উপজেলার নেবুদিয়া লস্করবাড়ি এলাকা থেকে সরকারি কর্মকর্তাকে দায়িত্ব পালনে বাধা ও হুমকি প্রদান করেন উক্ত ইউপি সদস্য।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী তাকে এই দন্ড দেন। দন্ডপ্রাপ্ত ইউপি সদস্য উপজেলার ইখড়ি এলাকার ইলিয়াস শেখ এর পুত্র।

এ বিষয়ে তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী বলেন, সরকারি দায়িত্ব পালনে বাধা ও সরকারি কর্মকর্তাকে হুমকি প্রদান করায় দন্ডবিধি ১৮৯ ধারা অনুযায়ি ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলামের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

 

নৌকা বিজয়ী করতে দলীয় নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-আব্দুস সালাম মূর্শেদী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।