বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

তেরখাদায় ইমাম-মুহতামিম, এতিম ও দলীয় নেতা কর্মীদের ঈদ উপহার দিলেন জেলা আ’লীগ নেতা বাচ্চু

  • আপডেট : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১১.০৮ পিএম

নিজস্ব প্রতিবেদক :তেরখাদা উপজেলার সকল মসজিদের ইমাম, মাদরাসার মোহতামিম, এতিম সহ আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীদের মাঝে জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর ব্যক্তিগত তহবিল থেকে ঈদের শুভেচ্ছা ও উপহার বিতরণ করেছেন।

বুধবার জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চুর তেরখাদাস্থ নলিয়ারচরের নিজ বাড়িতে ঈদ উপহার বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

এ সময তিনি বলেন, প্রতিটি মহল্লায় বিত্তবান মানুষ আছে। প্রতিটি মানুষ যদি তার আশেপাশে একজন হতদরিদ্র, মানুষদের তাদের সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেয়, তাইলে আর কেউ অভাবে থাকবে না।হযরত মাওঃ ফুরকান আহমেদ কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এ্যাড. এম এম মুজিবর রহমান।

উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাওঃ আব্বাস আলীর পরিচালনায় অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সভাপতি শফিকুর রহমান পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আআলমগীর হোসেন, মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহাসিন, আজগড়া ইউপি চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, ছাগলাদাহ ইউপির সাবেক চেয়ারম্যান এস এম দীন ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেযারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, থানার ওসি তদন্ত আলমগীর কবির, আওয়ামী লীগ নেতা এম ফরিদ আহমেদ, শওকাত মোল্যা মোল্যা, অহিদুজ্জামান ফরিদ, ডা. সুনিল বালা, গোলাম মোস্তফা, শেখ ফারুক আহমেদ, শেখ শারাফাত হোসেন, খান সেলিম আহমেদ, অনাদী মোহন বিশ্বাস, বি এম ছমির উদ্দিন, আক্তারুজ্জামান জুন, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরাঙ্গীর, মাকসুদুল আলম মামুন, এফ এম শরিফুল ইসলাম, নাঈমুল ইসলাম কল্লোল, কামরুল গাতিদার সহ ৬ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সাধারন সম্পাদক সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, ইমাম, মুয়াজ্জিন, খতিব, এতিম শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ প্রমুখ।

এ সময় আলেমদের উদ্দেশ্যে জেলা আ’লীগ নেতা আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু বলেন, মসজিদের ইমামগন সমাজের নেতৃত্ব দিয়ে থাকেন। আমি আমার মন থেকে আলেমদের ভালবাসি, যদিও এই উপহার সামান্য।

কিন্তু আলেমদের প্রতি আমার ভালবাসার বহিঃপ্রকাশ হিসেবে আমি এই উপহার দিলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদায় ইমাম-মুহতামিম, এতিম ও দলীয় নেতা কর্মীদের ঈদ উপহার দিলেন জেলা আ’লীগ নেতা বাচ্চু”

  1. fitspresso says:

    This website is an absolute gem! The content is incredibly well-researched, engaging, and valuable. I particularly enjoyed the [specific section] which provided unique insights I haven’t found elsewhere. Keep up the amazing work!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।