রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

তেরখাদায় ‘ইয়াবা হাজ্জাদ’ সহোদরসহ গ্রেপ্তার-৩, সিন্ডিকেট নিয়ন্ত্রনে কে?

  • আপডেট : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩, ৫.৪৮ পিএম
তেরখাদায় ‘ইয়াবা হাজ্জাদ’ সহোদরসহ গ্রেপ্তার-৩, সিন্ডিকেট নিয়ন্ত্রনে কে?

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলার শীর্ষ মাদক কারবারি ফাটাকেষ্ট নামে খ্যাত হাজ্জাদ মোল্যা ওরফে ‘ইয়াবা হাজ্জাদ’কে গ্রেপ্তার করেছে তেরখাদা থানা পুলিশ।

রবিবার রাতে থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার আদমপুর গ্রামের হাজ্জাদের বাড়ি থেকে ২০২ পিচ এবং তার সহদর মোঃ রিন্টু মোল্যার কাছ থেকে ১৫ পিচ ইয়াবা সহ ক্রেতা মোঃ রাসেল হোসেনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হাজ্জাদ মোল্যা এবং রিন্টু মোল্যা আদমপুর গ্রামের মৃত হাশেম মোল্যা পুত্র ও মোঃ রাসেল হোসেন রুপসা উপজেলার দেবীপুর গ্রামের মাসুদ পাইকের পুত্র। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পুলিশের চোখ ফাঁকি দিয়ে একাধিক মামলার আসামি ও চিহ্নিত মাদক ব্যবসায়ী হাজ্জাদ দীর্ঘদিন ধরে রমরমা মাদক ব্যবসা করে আসছে।

একাধিকবার পুলিশের হাতে গ্রেফতারের পরও তার মাদক বিক্রি সহ নানাবিধ অপকর্মের দৌরাত্ম যেন কিছুতেই কমানো যাচ্ছে না বলে অভিযোগ স্থানীয়দের। চলমান মাদক বিরোধী অভিযানকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে হাজ্জাদ ও তার সহযোগীসহ বেশ কিছু মাদক কারবারী দিনে দুপুরে অবাধে অবৈধ মাদক বিক্রি করে যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে।

একাধিকবার পুলিশের কাছে গ্রেফতার হলেও জামিনে বেরিয়ে এসে ফের আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পরেছে। হাজ্জাদ মোল্যা তেরখাদার আদমপুর এলাকার বড় ইয়াবার ডিলার হিসেবে পরিচিত। তার এই রমরমা ইয়াবা ব্যবসায় তেরখাদার প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি জড়িত রয়েছে বলে জানা গেছে।

তার মাদক ব্যবসা তেরখাদা উপজেলা সহ জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার স্থানীয় একাধিক ব্যক্তি বলেন, আসলে মাদক এই রাষ্ট্র ও সমাজের মারাত্মক একটি ব্যাধি।

হাজ্জাদ মোল্যা আসলেই একজন বড় মাদক ব্যবসায়ী সহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। সে আদমপুর এলাকায় নিজের বাড়িতে প্রশাসনের চোখ ফাকি দিয়ে প্রকাশ্য মাদক বিক্রি করে।

পুলিশ একাধিকবার গ্রেফতার করলেও প্রভাবশালী রাজনৈতিক নেতার তদবিরে ছাড়া পেয়ে আবার সেই মাদক ব্যবসায় জড়িয়ে পরে। বর্তমান যুবসমাজকে রক্ষা করার জন্য জেলা পুলিশ সুপার মহোদয় সহ উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তারা।

এ বিষয়ে তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। মাদক ব্যবসায়ী যত শক্তিশালিই হোক না কেনো তাকে ছাড় দেওয়া হবে না। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান ওসি।

 

খুলনা প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দদের তেরখাদা প্রেসক্লাবের অভিনন্দন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদায় ‘ইয়াবা হাজ্জাদ’ সহোদরসহ গ্রেপ্তার-৩, সিন্ডিকেট নিয়ন্ত্রনে কে?”

  1. […] বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত তেরখাদায় ‘ইয়াবা হাজ্জাদ’ সহোদরসহ গ্র… খুলনা প্রেসক্লাবের নব নির্বাচিত […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।