রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

তেরখাদায় নতুন ইউএনও মারুফা বেগম নেলী’র যোগদান

  • আপডেট : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ৬.৩৫ পিএম
তেরখাদায় নতুন ইউএনও মারুফা বেগম নেলী’র যোগদান

নিজস্ব প্রতিবেদক : তেরখাদায় নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করলেন মারুফা বেগম নেলী। গত মঙ্গলবার তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে বিদায়ী ইউএনও মোঃ আসাদুজ্জামানের নিকট থেকে তিনি আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করেন।

তেরখাদায় যোগদানের আগে তিনি বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধপরিকর। তেরখাদা উপজেলা প্রশাসনকে জনবান্ধব গড়ে তুলবো।

সরকারি সকল কাজে সাধারণ মানুষকে সহযোগিতা করতে উপজেলার সকল সরকারি অফিসের কর্মকর্তাকে অবহিত করবো। উল্লেখ্য, ইউএনও মারুফা বেগম নেলী নরসিংদী জেলায় জন্মগ্রহণ করেন।

তিনি ৩৪ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে বিবাহিত। তাঁর শ্বশুরবাড়ি ফরিদপুর জেলায়।

 

আরো পড়ুন-

প্রধানমন্ত্রীর খুলনার জনসভা ঘিরে ব্যাপক প্রস্তুতি, তোরণ ও প্যানা-ফেস্টুন, বদলে গেছে চিত্র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “তেরখাদায় নতুন ইউএনও মারুফা বেগম নেলী’র যোগদান”

  1. dobry sklep says:

    Wow, superb weblog structure! How lengthy have you been blogging for?
    you make running a blog glance easy. The full glance
    of your website is excellent, as well as the content! You can see similar: sklep internetowy and here
    dobry sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।