বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

তেরখাদায় বেগম রোকেয়া দিবস পালিত

  • আপডেট : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩, ১২.২৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : “নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনার তেরখাদার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে শনিবার সকালে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। উপজেলা পরিষদের সামনে বর্নাঢ্য র‌্যালী ও উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা শেষে জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলীর সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার সাহেলা সুলতানার সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা শিউলি মজুমদার, সোনালী ব্যাংক গোপালগঞ্জ ডিসি শাখার এসপিও বিকাশ কান্তি পাত্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুুক্তি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক, উপজেলা প্রকৌশলী হাসান ইবনে ওয়ালিদ, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের, সহকারী প্রোগ্রামার লিডম পল বালা, প্রধান শিক্ষক কাজী আকরাম হোসেন, সহকারী শিক্ষক লিপিকা পাত্র সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে সফল জননী ও শ্রেষ্ঠ ৫ জয়িতা নারীকে ৫টি ক্যাটাগরীতে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনাপ্রাপ্তরা হলেন, সফল জননী নারী- প্রমীলা পাত্র, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী- সবিতা সাবিত্রী বিশ^াস, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন যে নারী- তানিয়া ফাতেমা, নির্যাতনের বিভীষিকা মুছে ঘুরে দাড়িয়েছে যে নারী- নমিতা বিশ^াস, সমাজ উন্নয়নে অসামান্য অবদান যে নারী- মনোয়ারা বেগম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।