বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

তেরখাদায় মধ্যরাতে আগুনে পুড়ল বসতঘর, গোয়ালঘর ও গরু

  • আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪, ৭.৫২ পিএম
তেরখাদায় মধ্যরাতে আগুনে পুড়ল বসতঘর, গোয়ালঘর ও গরু

নিজস্ব প্রতিবেদক : তেরখাদায় মধ্যরাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে বসতঘর, গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার রাত আনুমানিক ১ টায় উপজেলার সাচিয়াদহ ইউনিয়নের নলিয়ারচর গ্রামের দুই সহদর ওমর শেখ ও জাফর শেখের বসত ঘর ও গোয়ালঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আনুমানিক ১০ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ পরিবার।

এলাকাবাসী ও ক্ষতিগ্রস্থ পারিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বসত ঘর ও গোয়াল ঘরে আগুন লাগে। আগুনের পোড়া গন্ধে ঘুম থেকে উঠে দেখেন ঘরে ধাও ধাও করে আগুন জ্বলছে। চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে দীর্ঘক্ষণ পানি দিয়ে আগুন নিভানোর চেষ্টা করে। স্থানীয় লোকজনের চেষ্টায় ফায়ার সার্ভিস পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রনে আসে। আগুনে ২টি ঘরের আসবাবপত্র, মূল্যবান কাগজপত্র, নগদ টাকা, ধান-চাল, গোয়ালঘরের ১টি গরু সহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। সাচিয়াদহ ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ বলেন, দুই সহদরের বাড়িতে ভয়াবহ আগুন দুর্ঘটনায় ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের আমার ব্যক্তিগত পক্ষ থেকে খাদ্য, বস্ত্র এবং নগদ ২০ হাজার টাকা দিয়ে তাৎক্ষনিক সহযোগিতা করেছি এবং সরকারি ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে সর্বোচ্চ সহযোগিতা প্রদানের আশ^াস দিয়েছি।

এ ব্যাপারে তেরখাদা উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মোঃ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে আমরা সেখানে উপস্থিত হই। উপস্থিত হওয়ার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনে।

 

আলোকচিত্র মানুষের কথা বলে-সিটি মেয়র

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদায় মধ্যরাতে আগুনে পুড়ল বসতঘর, গোয়ালঘর ও গরু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।