শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

তেরখাদায় শিক্ষার্থীদের নবীনবরণ, সংবর্ধনা ও শিক্ষকদের সম্মাননা প্রদান

  • আপডেট : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৪৬ পিএম
তেরখাদায় শিক্ষার্থীদের নবীনবরণ, সংবর্ধনা ও শিক্ষকদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক : তেরখাদার উত্তর খুলনা এস এম এ মজিদ স্মারক মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে ও মজিদ মেমোরিয়াল স্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সৌজন্যে ৬ষ্ঠ শ্রেণির ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ, ২০২৩ সালের এসএসসি পরিক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, ২০২৪ সালে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, স্কুল ম্যানেজিং কমিটি এবং সকল শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার উত্তর খুলনা এস.এম.এ মজিদ স্মারক মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তাগণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্মরা আগামীতে তেরখাদাকে দেশের মধ্যে পরিচিত করে তুলবে।

বিদ্যালয়ের সভাপতি এস.এম. সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও মজিদ মেমোরিয়াল স্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশনের দপ্তর সম্পাদক মোঃ বাবুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন চিত্রা মহিলা ডিগ্রি কলেজের অধ্যাক্ষ এস এম মিজানুর রহমান, মোল্যা জালাল উদ্দিন কলেজের অধ্যাক্ষ মোঃ শামীম হোসেন, সরকারি নর্থ খুলনা কলেজের প্রভাষক অনির্বান রায়, অত্র স্কুলের প্রধান শিক্ষক চৌধুরী পাপিয়া, সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি এস.এম. বদরুল ইসলাম, মজিদ মেমোরিয়াল স্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল বাশার, সাবেক সভাপতি মোঃ শাহ আলম, প্রাক্তন শিক্ষক এস এম আব্দুস ছবুর সিদ্দিকী, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শহিদুল ইসলাম, টুটুল মোল্যা, মোল্যা শহিদুল ইসলাম, মোঃ জামাল মোল্যা, মিকাইল মোল্যা, খাইরুল ইসলাম, মোঃ দ্বীন মোহাম্মদ, আজিজুুল ইসলাম, সৈয়দ শামীম আক্তার, বাবু মনোষ রায়, আব্দুল হামিদ ফকির, মোঃ তরিকুল ইসলাম, ইব্রাহিম প্রমুখ।

 

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য সালাম মূর্শেদী এমপি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদায় শিক্ষার্থীদের নবীনবরণ, সংবর্ধনা ও শিক্ষকদের সম্মাননা প্রদান”

  1. […] শীতে কষ্ট পাবে-সালাম মূর্শেদী এমপি তেরখাদায় শিক্ষার্থীদের নবীনবরণ, সংবর… যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।