বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

তেরখাদায় সাংবাদিক প্রিন্সের মায়ের দাফন সম্পন্ন

  • আপডেট : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.১১ পিএম
তেরখাদায় সাংবাদিক প্রিন্সের মায়ের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : দৈনিক ভোরের কাগজ ও প্রবাহের তেরখাদা উপজেলা প্রতিনিধি আওয়ামী লীগ নেতা এজিএম বাছিতুল হাবিব প্রিন্সের মাতা জাহানারা হাবিব গত রবিবার সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি ৩ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার সকাল ১০ টায় উপজেলা সদরের পূর্ব কাটেংগা এলাকার মোল্যা বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাজায় জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কেএম আলমগীর হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম, কাটেংগা বাজার বনিক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, আ’লীগ নেতা জনাব আলী শেখ, এম ফরিদ আহমেদ সাংবাদিক নূর মোহাম্মদ সিফাত, রাসেল আহমেদ মোল্লা সেলিম আহমেদ, হামিম বিল্লাহ সহ জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক,ব্যবসায়ীসহ হাজারো মানুষ অংশ নেন।

এদিকে সাংবাদিক প্রিন্সের মায়ের মৃত্যুতে খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী,তেরখাদা প্রেসক্লাবের নেত্রীবৃন্দসহ সকল সাংবাদিক গভীর শোক,শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা এবং তার আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন।

 

রূপসায় ট্রাক খা‌দে, আহত-১

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।