বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

  • আপডেট : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪, ৯.২৭ পিএম
তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা উপজেলার আদমপুর গ্রামের ৫টি বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে শনিবার দুপুরে তেরখাদা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগি পরিবারের পক্ষে মুক্তা খাতুন। ভুক্তভোগী পরিবারের উপর গত ১৬ ও ১৭ ডিসেম্বর সংঘটিত হামলা ও লুটপাটের কাহিনী তুলে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

লিখিত বক্তব্যে মুক্তা খাতুন বলেন, গত ১৪ ডিসেম্বর আসিব হোসেন ওরফে পায়েল ও নজিবুর রহমান ওরফে পিয়াল বেপরোয়া মটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মিজান শেখের বাড়ির সামনে গরু বেঁেধ রাখা দড়িতে দূর্ঘটনায় পতিত হয়। এলাকাবাসী তাদের উদ্ধার করে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত যুবকদের পরিবারের লোকজন দূর্ঘটনাকে পুঁজি করে এলাকার ৫ টি পরিবারকে দোষারোপ করে থানায় অভিযোগ দায়ের করে এবং তাদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এই ঘটনায় ভুক্তভোগী ৫টি পরিবারের পক্ষে জনৈক আছিয়া বেগম থানায় অভিযোগ করতে এলে মটরসাইকেল দূর্ঘটনার অভিযোগে তাকে গ্রেফতার পূর্বক আদালতে প্রেরণ করে।

উক্ত মামলার ভয়ে গ্রেফতারকৃতদের পরিবার পুরুষ শুন্য হয়ে পড়ায় গত ১৭ ডিসেম্বর ভুক্তভোগী ৫ টি পরিবারের উপর পুনরায় লুটপাট চালিয়ে তাদের গৃহপালিত গরু, হাঁস, মুরগী, ধান, টিভি, ফ্রিজ ও মুল্যবান গহনা লুটপাট করে নেয়। লুটপাটকারীরা মিজান শেখের একটি বসত ঘর ভাংচুর করে মাটিতে গুড়িয়ে দেওয়ায় এই তীব্র শত্যপ্রবাহে স্ত্রী, পুত্র, কন্যা সহ পরিবার পরিজন নিয়ে খোলা আকাশের নিচে চরম মানবেতর জীবন জাপন করছে।

এ বিষয়ে ভুক্তভোগী পরিবারগুলোর পক্ষে খুলনা সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত, তেরখাদা, খুলনাতে সংবাদ সম্মেলনকারী মুক্তা খাতুন বাদী হয়ে সি আর ১৯৯/২৩ নং মামলা দায়ের করেন। উক্ত মামলায় সংশ্লিষ্ট ২৮ জনের নাম উল্লেখ সহ আরো ৭/৮ জন অজ্ঞাত ব্যক্তিদের বিবাদী করা হয়।

সংবাদ সম্মেলনে মুক্তা খাতুন তাদের লুন্ঠিত মালামাল গরু, হাঁস, মুরগী, ধান, টিভি, ফ্রিজ ও মুল্যবান গহনা উদ্ধারসহ বিবাদীদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন পুলিশ কর্তৃপক্ষের আশু হস্থক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মেলনে ভুক্তিপরিবারের সদস্য সহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কেশবপুরে সন্ত্রাস, চাঁদাবাজী ও মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি আজিজুল ইসলামের

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন”

  1. […] বাচ্চু’কে দেখতে চায় এলাকাবাসী তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় আসামীদে… কেশবপুরে সন্ত্রাস, চাঁদাবাজী ও […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।