বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

তেরখাদা উপজেলা চেয়ারম্যান হিসেবে বাচ্চু’কে দেখতে চায় এলাকাবাসী

  • আপডেট : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ৮.২৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই নির্বাচন কমিশন চলতি মাসের শেষের দিকে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষনা করবে এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর খুলনার তেরখাদা উপজেলার ভোটারদের আগ্রহ বাড়ছে।

নির্বাচন নিয়ে আগ্রহ সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে।

চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা। এ আলোচনায় এগিয়ে রয়েছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক তেরখাদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। এলাকাবাসীর মতে, দলমত নির্বিশেষে তেরখাদা উপজেলার সাধারণ মানুষ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তাকে।

খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া সুনিশ্চিত। প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিতপ্রাণ।

জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। তৃণমুল নেতাকর্মিদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন।

সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু বর্তমান সরকারের উন্নয়ন ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে নিয়ে নিরলস ভাবে কাজ করতে চান। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কে.এম. আলমগীর হোসেন বলেন, উপজেলার যেখানেই তিনি যান সেখানেই সাধারণ নেতাকর্মীদের মাঝে মিশে যান।

তিনি তাদেরই প্রতিনিধি হিসাবে শোনেন সুখ-দুঃখ ও বঞ্চনার কথা। তৃণমুল নেতাকর্মিরাই তার প্রাণ। সাধারণ লোকের একমাত্র ভরসা তিনি।

এ প্রসঙ্গে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক এম ফরিদ আহমেদ বলেন, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু ভাইজান সব সময় দলের নেতাকর্মীদের পাশে ছিলেন এখনো আছেন। একজন পরীক্ষিত নেতা। দলের যে কোন প্রয়োজনে তিনি সব সময়

নেতাকর্মীদের পাশে থাকেন, এমন কর্মীবান্ধব নেতা আবারো উপজেলার চেয়রম্যান হলে তা হবে দলের নেতাকর্মীদের জন্য বড় পাওয়া।

আদর্শ যুব ক্লাবের সভাপতি উপজেলা সদর এলাকার বাসিন্দা প্রসেনজিৎ মদ্দম বলেন, যেকোন রাজনৈতিক বা সামাজিক অনুষ্ঠানে তার উপস্থিতিতে জনস্রোতই প্রমান করে

জনপ্রিয়তায় তিনি কতটা এগিয়ে রয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের রাজনীতি লালন করে দীর্ঘকাল যাবৎ এলাকার মানুষকে সেবা দিয়ে আসছি।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকা আমাকে আওয়ামীলীগ এর রাজনীতিতে আকৃষ্ট করে।

আসন্ন উপজেলা নির্বাচনে আমার রাজনৈতিক অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি যদি আমাকে দিয়ে নির্বাচন করায় তবে আমি দলীয় মনোনয়ন নিয়ে তেরখাদা উপজেলাকে প্রধানমন্ত্রী মমতাময়ী মা শেখ হাসিনার উন্নয়ন ধারার মূল স্রোতে সম্পৃক্ত করতে অগ্রণী ভূমিকা পালন করবো।

 

তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “তেরখাদা উপজেলা চেয়ারম্যান হিসেবে বাচ্চু’কে দেখতে চায় এলাকাবাসী”

  1. […] সারোয়ার খান কলেজের সভাপতি নির্বাচিত তেরখাদা উপজেলা চেয়ারম্যান হিসেবে বাচ… তেরখাদায় ৫বাড়িতে হামলা ঘটনায় […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।