শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

তেরখাদা থানার ওসি’র পিতার মৃত্যু : প্রেসক্লাবের বিবৃতি

  • আপডেট : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৮.১০ পিএম
তেরখাদা থানার ওসি’র পিতার মৃত্যু : প্রেসক্লাবের বিবৃতি

নিজস্ব প্রতিবেদক : তেরখাদা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেনের পিতা আলহাজ¦ মোঃ এরশাদ আলী সরদার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। গতকাল মঙ্গলবার ৩.৫৫ মিনিটে বার্ধক্য জনিত কারনে খুলনার শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তিনি যশোরের কেশবপুর উপজেলার গৌরিঘোনা ইউনিয়নের ভেরচি গ্রামের বাসিন্দা এবং ৫ ছেলে ও ৩ কণ্যা সন্তানের জনক ছিলেন। মঙ্গলবার জোহরবাদ জানাযা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

এদিকে থানার অফিসার ইনচার্জ ওসি’র পিতার মৃত্যুতে তেরখাদা প্রেসক্লাব সহ রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন ব্যাক্তি এবং সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

একইসাথে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন তেরখাদা প্রেসক্লাবের সভাপতি আলহাজ¦ মোঃ লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শেখ মোঃ আনিছুল হক, সাংবাদিক রাসেল আহমেদ, মোল্যা আজিজুর রহমান, মোঃ শওকাত আলী, এস এম ওবায়দুল্লাহ বাবু, আক্তারুজ্জামান নান্নু, দিল নেওয়াজ উজ্জ্বল, এম এইচ রহমত উল্লাহ, শংকর কুমার বালা, রাকিবুল ইসলাম, নাইমুল ইসলাম কল্লোল, শিব প্রসাদ সরকার, সেলিম আহমেদ, সবুজ কুমার রায় কে এম আলিমুল ইসলাম, শেখ শিমুল হাসান, এনায়েত হোসেন ইমন, সাব্বির আহমেদ কচি, প্রসেনজিৎ মদ্দম সহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

 

ডুমুরিয়ায় ২ পাখী শিকারীকে ৫০ হাজার টাকা জরিমানা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।