বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় এসে ভালোবাসায় সিক্ত হলেন আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৭.৪৩ পিএম
দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় এসে ভালোবাসায় সিক্ত হলেন আব্দুস সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নির্বাচনী এলাকায় এসে নেতা কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

দলীয় প্রধান শেখ হাসিনা তার হাতে নৌকা প্রতিক তুলে দিলেও স্থানীয় নেতৃবৃন্দ প্রিয় নেতাকে দিয়েছেন ফুলের তৈরি নৌকা। ২৮ নভেম্বর বেলা সাড়ে ৩টায় তিনি সড়ক পথে রূপসা উপজেলার তিলক ও জাবুসা চৌরাস্তা মোড়ে এসে পৌঁছালে তাকে এই শুভেচ্ছা জানানো হয়।

এমপি আব্দুস সালাম মূর্শেদী এসময় শক্ত হাতে নৌকার হাল ধরবেন বলে প্রত্যাশা ব্যক্ত করে বলেন, নৌকা শুধু বিজয়ের প্রতিক নয়। এটা বিশ্বস্ততারও প্রতিক। তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনে প্রাণে একটি জিনিসই চান, তা হলো দেশ ও জাতির উন্নয়ন।

আর সেই লক্ষ্য নিয়ে গত ১৫ বছর ক্ষমতার ধারাবাহিকতা ও উন্নয়নের অগ্রযাত্রায় দেশের চেহারা বদলে দিয়েছেন। তিনি বলেন বিরোধী দল তথা বিএনপি চায় না দেশের উন্নয়ন হোক। তাই যে মুহুর্তে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে দেশ জুড়ে আনন্দ উল্লাস চলছে সেই মুহুর্তে তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

নির্বাচন প্রতিহত করার প্রচেষ্টায় আন্দোলন সংগ্রামের নামে নাশকতা সৃষ্টি করছে। তাদের এই অপরাজনীতি সাধারণ মানুষ প্রত্যাখ্যান করেছে। তবে তাই বলে আমাদের বসে থাকলে চলবে না। বিএনপি-জামায়াতের অপতৎপরতা রুখতে দলীয় নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। কোন প্রকার বিচ্ছিন্ন ঘটনা ঘটালে দাত ভাঙ্গা জবাব দিতে হবে।

সালাম মূর্শেদী বলেন, আসন্ন নির্বাচনে বিপুল ভোটে নৌকা প্রতিক বিজয়ী করে আবারো বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর চেয়ারে বসাতে হবে।

তার জন্য সকল ভেদাভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। কেননা শেখ হাসিনা যতদিন রাষ্ট্র ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশ নিরাপদে থাকবে। দেশবাসী ভালো থাকবে।

এদিন বিকেল ৪টায় জাবুসা চৌরাস্তা মোড়ে দলীয় নেতা কর্মীদের ফুলেল শুভেচ্ছা শেষে পথ সাভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপসা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা, খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন মুকুল, সাবেক সদস্য আব্দুল মজিদ ফকির, রূপসা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক ইমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক চঞ্চল মিত্র, এসএম হাবিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, উপজেলাা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আকতার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল, ইউপি সদস্য মোঃ কামরুজ্জামান সোহেল, বাবর আলী, মোঃ আসাবুর মোড়ল, মাসুম সরদার, রিনা পারভিন, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ ফরিদ শেখ, রূপসা উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান শেখ, রূপসা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা, শ্রমিক লীগ নেতা আব্দুস সাত্তার শেখ, মোঃ মফিজুল ইসলাম. খুলনা জেলা যুবলীগের সাবেক সদস্য মোঃ হারুন মোল্লা প্রমূখ।

পরে তিনি উপজেলা সদর, শ্রীফলতলা ও আইচগাতী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা শ,ম জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা মঈন উদ্দীন শেখ, রবিউল ইসলাম বিশ্বাস, সরদার মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, ওয়াহিদুজ্জামান মিজান, বিনয় কৃষ্ণ হালদার, আওয়ামীলীগ নেতা আসাদ বাবু, সৈয়দ আওরঙ্গজেব স্বর্ন, উৎপল দত্ত, মিজানুর রহমান, জুলফিকার আলী, রফিক শেখ, ইন্তাজ মোল্যা, নজরুল ভ‚ইয়া, শওকত শেখ, মহসিন শিকারী, রনজিত হালদার, আজমল ফকির, সরদার হুমায়ূন কবীর, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রুহুল আমিন রবি, রাজীব দাস, ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী ফিরোজা বেগম প্রমূখ।

 

নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে খুলনায় বিএনপির বিক্ষোভ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় এসে ভালোবাসায় সিক্ত হলেন আব্দুস সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।