বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

দাকোপে ধানক্ষেতের ইঁদুর মারা বিদ্যুতের তারে বউ-শাশুড়ির মৃত্যু

  • আপডেট : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৪.৩৯ পিএম
দাকোপে ধানক্ষেতের ইঁদুর মারা বিদ্যুতের তারে বউ-শাশুড়ির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : খুলনার দাকোপ উপজেলার হরিণটানা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ ও শাশুড়ির মৃত্যু হয়েছে। ১৯ মার্চ বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জমির মালিক ধানক্ষেতের ইঁদুর মারার জন্য পল্লী বিদ্যুতের সংযোগ দিয়ে রাখে। ঘটনার দিন শাশুড়ি চপলা গাইন (৬৫) ধানক্ষেতের বেঁড়িতে সবজি তুলতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিৎকার দেন।

তাঁর চিৎকার শুনে রক্ষায় ছেলের বউ টুম্পা গাইন (৩৬) এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলে দু’জনের মৃত্যু হয়। নিহত চপলা লাউডোব ইউনিয়নের হরিণটানা গ্রামের বাসিন্দা চিত্তরঞ্জন গাইনের স্ত্রী।

লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজ বলেন, ধানখেতে বৈদ্যুতিক সংযোগ থাকায় ক্ষেতের বেঁড়িতে সবজি তুলতে গেলে বিদ্যুৎস্পৃষ্টে তাদের মৃত্যু হয়। দাকোপ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল হক বলেন, বিদ্যুৎস্পৃষ্টে দুই নারীর মৃত্যুু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপালের মর্গে পাঠানো হয়েছে।

 

ফকিরহাটের ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির কমিটি গঠন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “দাকোপে ধানক্ষেতের ইঁদুর মারা বিদ্যুতের তারে বউ-শাশুড়ির মৃত্যু”

  1. […] পরিদর্শন করলেন সুইডেনের রাজকন্যা দাকোপে ধানক্ষেতের ইঁদুর মারা বিদ্যুত… ফকিরহাটের ক্লিনিক ও ডায়াগনস্টিক […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।