রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

  • আপডেট : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩, ১২.৫৬ এএম
দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজের অডিটোরিয়ামে নবীনবরণ উপলক্ষে বৃহস্পতিবার সকালে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন। প্রধান অতিথি ছিলেন দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন সরকারি সেনহাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোঃ ফরহাদ হোসেন ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য এম সিদ্দিক-উজ-জামান।

সহকরী অধ্যাপক শেখ মোঃ মনিরুল হক বাবুল ও সহকারী অধ্যাপক মোঃ লোকমান হোসেনের পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি যথাক্রমে ডঃ পারভিন সুলতানা, এম মাসুদুল আনিস ও এস এম ছাখাওয়াত হোসেন, সহকরী অধ্যাপক মোঃ শফিকুল আলম, মোঃ শফিকুল ইসলাম, নবদ্বীপ ঢালী, আবদুর রউফ, নাসরিন সুলতানা, প্রভাষক ফয়সাল আহাম্মেদ, হাসানুজ্জামান, হাবিবুর রহমান, ফেরদৌসুর রহমান, সহকারী শিক্ষক এস এম আলমগীর কবীর প্রমুখ ।

দ্বিতীয় পর্বে প্রভাষক শেখ মুনির হোসেন শাহীনের সঞ্চালনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধক সরকার। এ সরকারের আমলে শিক্ষাখাতে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।

শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষা লাভ করে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় আত্মনিয়োগ করতে হবে। তিনি আরো বলেন আলহাজ্ব সারোয়ার খান কলেজ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। আমি আশা করি দ্রæত এই কলেজটি বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ কলেজে পরিণত হবে।

কলেজের অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষা খাতে সর্বোচ্চ বরাদ্দ প্রদান করে শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার সুযোগ দিয়েছেন । এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

কলেজের সভাপতি প্রকৌশলী সেখ মুনির আহমেদের নেতৃত্বে এ কলেজকে একটি মডেল কলেজ হিসেবে প্রতিষ্ঠা করার জন্য আমরা কাজ করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজে নবীনবরণ অনুষ্ঠিত”

  1. […] ‘বাঘের বাড়ি’ খুলছে ১৩ নভেম্বর দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী আলহাজ্ব স… রামপালে চুরির অভিযোগে আটক-৩ […]

  2. sklep online says:

    Wow, wonderful blog layout! How lengthy have you ever been running a blog for?
    you made blogging glance easy. The entire look of your web site is
    excellent, as neatly as the content material! You can see similar here najlepszy sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।