বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

দুই শহীদ বীরের স্মরণে রূপসা প্রেসক্লাব’র নানা কর্মসূচি গ্রহণ

  • আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩, ৪.১৬ পিএম
দুই শহীদ বীরের স্মরণে রূপসা প্রেসক্লাব'র নানা কর্মসূচি গ্রহণ

নিজস্ব প্রতিবেদক : বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ও বীরবিক্রম মহিবুল্লাহ’র স্বরণে প্রতি বছরের ন্যায় ৮ দলীয় ব্যাডমিন্টন টুর্ণামেন্ট উপলক্ষে রূপসা প্রেসক্লাবের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় ক্লার মিলনায়তনে এসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি এস, এম মাহবুবুর রহমান।

ক্লাবের সাধারণ সম্পাদক খান আঃ জব্বার শিবলী’র সঞ্চালনায় বক্তৃতা করেন, ক্লাবের সহ-সভাপতি মো. আব্দুল কাদের, সাবেক সভাপতি সাইফুল ইসলাম বাবলু, সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম ডালিম, সহ-সাধারণ সম্পাদক এম এ আজিম, কোষাধ্যক্ষ মো. তৌহিদুল ইসলাম কচি, সাংগঠনিক সম্পাদক অলিদ শেখ, সাবেক সহ-সাধারণ সম্পাদক আল মাহমুদ প্রিন্স, সাবেক প্রচার ও দপ্তর সম্পাদক হামিদুল হক, সদস্য আবু হারুনার রশীদ, গোলাম মোস্তফা, শাহরিয়ার হোসেন মানিক, বিএম শহিদুল ইসলাম, চন্দন ভট্টাচার্য, রেজাউল ইসলাম তুরান প্রমূখ।

সভয় আগামী ০৯ ও ১০ ডিসেম্বর ব্যাডমিন্টন টুর্ণামেন্ট, স্মরণ সভা, শহীদদ্বয়ের সমাধীতে পুস্পস্তবক অর্পন ও দোয়া মাহফিলের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

আরো পড়ুন-

প্রধানমন্ত্রীর খুলনার জনসভা সফলের লক্ষ্যে এমপি সালাম মূর্শেদীর নান কর্মসূচি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “দুই শহীদ বীরের স্মরণে রূপসা প্রেসক্লাব’র নানা কর্মসূচি গ্রহণ”

  1. Brian Wendt says:

    Good day! I just want to give you a big thumbs up for the great info you have got right here on this
    post. I’ll be coming back to your blog for more soon.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।