বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না-ভূমিমন্ত্রী

  • আপডেট : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪, ১০.৪৯ পিএম
দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না-ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :  ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, সকল দপ্তরকে ঘুষবিহীন কাজ করতে হবে। জনগণের কাজ সঠিকভাবে বুঝিয়ে দিতে হবে। সেটাই হবে আমাদের দায়িত্ব ও কর্তব্য। দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না। দেশের সামাজিক ও আর্থনৈতিক উন্নয়নে সবাইকে কাজ করতে হবে। ভূমিসেবাকে সহজ করে মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেওয়া হবে।

তিনি আজ (শুক্রবার) বিকালে খুলনা ডুমুরিয়া আঠারোমাইল বাজার চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

মন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তাঁর স্বপ্ন ছিলো সুখী সমৃদ্ধ একটি বাংলাদেশ। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিতে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশে^র দরবারে আজ প্রশংসিত।

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আবু হাসান, মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নেছার উদ্দিন, সাধারণ সম্পাদ সুরঞ্জন ঘোষসহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ অংগসংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন। এতে সভাপতিত্ব করেন বাবু আহম্মেদ তাজ।

রাতে মন্ত্রী ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ভারতীয় সহকারী হাইকমিশনার, খুলনা অনুষ্ঠানে যোগদান করেন। এসময় খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা-৩ আসনের সংসদ সদস্য এসএম কামাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনাস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা, গণমাধ্যমকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

রূপসায় ৮ প্রহর ব্যাপি মহানাম যজ্ঞানুষ্ঠানের সমাপনী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “দুর্নীতি করে নিজের ভাগ্য পরিবর্তন করা যাবে না-ভূমিমন্ত্রী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।