রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে গড়তে সরকার সদা সচেষ্ট রয়েছে-এমপি সালাম মুর্শেদী

  • আপডেট : বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৭.৫৪ পিএম
দেশকে বিশ্বের বুকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে সরকার সদা সচেষ্ট রয়েছে এমপি সালাম মুর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন জাতীয় সংসদ নির্বাচন থেকে শুরু করে উপজেলা নির্বাচনে অনেক প্রার্থী অংশগ্রহন করেছিলো। দলের কর্মি সমর্থকরা বিভিন্ন প্রার্থীর হয়ে কাজ করেছে।

নির্বাচন শেষ এখন আর কোন পক্ষ বিপক্ষ নেই। তাই অতিতের সব কিছু ভুলে সকলকে সাথে নিয়ে মিলে মিশে কাজ করতে হবে।

তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে এ দেশে সন্ত্রাসবাদ, জঙ্গীবাদ এবং মাদক ব্যবসায়ীর ঠাঁই নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকার এগুলো নির্মূলের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তিনি বলেন দেশকে পৃথিবীর বুকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে শেখ হাসিনার সরকারের বিকল্প নাই।

একটি মহল বর্তমান সরকারকে বিদেশীদের কাছে হেয় প্রতিপন্ন করতে সদা সর্বদা ব্যস্ত আছে। বিএনপির রাজনীতি এখন শুধুমাত্র সংবাদ সম্মেলনে এসে দাঁড়িয়েছে। তারা মানুষের পাশে ছিলনা বিধায় পরপর কয়েকটি নির্বাচনে জনগণ তাদেরকে প্রত্যাখ্যান করেছে। তিনি দলমত নির্বিশেষে আওয়ামী লীগ সরকারকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

তিনি ৩ জুলাই বুধবার সকালে রূপসা উপজেলা প্রশাসন আয়োজিত ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী রূপসা উপজেলা পরিষদের প্রথম সভায় প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন রূপসা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস, এম হাবিবুর রহমান।

রূপসা উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন রূপসা উপজেলা পরিষদ নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুল্লাহ যোবায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান সারমিন সুলতানা রূনা, সহকারী কমিশনার (ভূমি) অপ্রতীম কুমার চক্রবর্তী, রূপসা থানা অফিসার ইনচার্জ এনামুল হক।

বক্তৃতা করেন মৎস্য কর্মকর্তা বাপি কুমার দাস, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইয়াসমিন, উপজেলা প্রকৌশলী এসএম ওয়াহিদুজ্জামান, শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম, পল্লী বিদ্যুৎ অফিসের এজিএম এম এ হালিম, হিসাব রক্ষন কর্মকর্তা মদন কুমার দাস, জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ রাসেল, আইচগাতি ইউপি চেয়ারম্যান অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, শ্রীফলতলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, নৈহাটি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, টিএসবি ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ, ঘাটভোগ ইউপি চেয়ারম্যান মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা সরদার আবুল কাশেম ডাবলু, মোর্শেদুল আলম বাবু, মোতালেব হোসেন, আকতার ফারুক, গাজী মোঃ আলী জিন্নাহ, গোপাল মন্ডল চন্দ্র মন্ডল, রূপসা প্রেসক্লাবের সভাপতি এস, এম মাহবুবুর রহমান, সাবেক সভাপতি তরুণ চক্রবর্তী বিষ্ণু, সাইফুল ইসলাম বাবলু, সাবেক সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, প্রেসক্লাব রূপসার সভাপতি রাজু আহমেদ খান শহীদ প্রমূখ।

 

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক র্নিবাচন ১৩ জুলাই

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।