বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

নানি শাশুড়ীর জানাযা পড়া হলোনা আবিরের, ট্রলি চাপায় নিজেই হলো লাশ

  • আপডেট : বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৭.২০ পিএম
নানি শাশুড়ীর জানাযা পড়া হলোনা আবিরের, ট্রলি চাপায় নিজেই হলো লাশ

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলায় নানি শ্বাশুড়ির জানাযায় যাবার পথে ট্রলির ধাক্কায় নিহত হয়েছেন নাতী জামাই। বুধবার (১৩ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার কাজদিয়া থানার মোড় এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহত যুবকের নাম আবির মোল্যা (২২)।

তিনি গোপালগঞ্জের জেলার জালালাবাদ ইউনিয়নের বরফা এলাকার কিসমত মোল্যার ছেলে এবং একই এলাকার ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর হিসাবে চাকরি করতেন।

থানা পুলিশের ওসি শওকত কবির জানান , ট্রলিচাপায় নিহত আবিরের শ্বশুরবাড়ি রূপসার জাবুসা এলাকায়। তিনি নানি শ্বাশুড়ির মৃত্যুর খবর শুনে গোপালগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে জাবুসা যাচ্ছিলেন। সকাল ৮ টার দিকে তিনি কাজদিয়া এলাকার থানার মোড়ের কাছাকাছি আসলে একটি বেপরোয়া গতির অবৈধ বালিবাহি ট্রলি তাকে চাপা দেয়।

ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রলি আটক করা হলেও চালক পালিয়ে গেছে ।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

 

কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি সভাপতি রেজাউল, সম্পাদক আলমগীর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “নানি শাশুড়ীর জানাযা পড়া হলোনা আবিরের, ট্রলি চাপায় নিজেই হলো লাশ”

  1. Thank you for reaching out! If you have any specific questions or topics in mind, please feel free to share them, and I’ll do my best to assist you. Whether you’re curious about a particular technology, scientific concept, literary work, or anything else, I’m here to provide information, advice, or engage in a discussion. Don’t hesitate to let me know how I can help you further!

  2. […] : জামিন পেলেন বহু বিবাহে আসক্ত নীলা নানি শাশুড়ীর জানাযা পড়া হলোনা আবিরের, … কনকর্ড অ্যাসোসিয়েশনের নতুন কমিটি […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।