বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

নৌকায় চড়ে এলাকায় ফিরলেন এমপি রশীদুজ্জামান : পথে পথে সংবর্ধনা

  • আপডেট : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.১৮ পিএম
নৌকায় চড়ে এলাকায় ফিরলেন এমপি রশীদুজ্জামান : পথে পথে সংবর্ধনা

কপিলমুনি প্রতিনিধি : খুলনা-৬ আসনের সংসদ সদস্য (পাইকগাছা-কয়রা) মোঃ রশীদুজ্জামান সড়ক পথে যান্ত্রিক নৌকায় চড়ে নির্বাচনী এলাকায় প্রবেশ করেছেন।

শুক্রবার সকালে ঢাকা ন্যাম ভবন থেকে রওনা হয়ে বেলা ১১টায় তিনি পাইকগাছা উপজেলার প্রবেশদ্বার শাপলা চত্বরে এসে পৌঁছান। এসময় তার আগমনী খবরে পূর্ব থেকে সেখানে উপস্থিত পাইকগাছা-কয়রার শত শত নেতাকর্মী ফুলের মালা ও ফুলের তোড়া দিয়ে তাকে সংবর্ধনায় মাধ্যমে বরণ করে নেন। এসময় এমপি মোঃ রশীদুজ্জামান উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্য সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন।

বক্তব্যেকালে তিনি তার রাজনৈতিক জীবনের কিছু দূর্লভ স্মৃতি চারণ করে বলেন, আমার জীবনে এমন একটি দিন ছিল, কোন অনুষ্ঠানে আমার বসার চেয়ারটি পর্যন্ত ছিলনা। অনেকে আমাকে নিয়ে তিরস্কার করেছে। কিন্তু আমি ভেঙ্গে পড়েনি।

আমি তাদেরকে চিনি। তাদের সকলের মুখ আমার চেনা। কিন্তু আমি প্রতিহিংসা পরায়ণ নই। তাদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ ও অনুযোগ নেই। কারণ আমি কোন পথভ্রষ্ট সৈনিক নই।

আমি বঙ্গবুন্ধর আদর্শের সৈনিক। আমার নেত্রী শেখ হাসিনা। তিনি আমাকে মনোনয়ন দিয়ে পাইকগাছা-কয়রার মানুষকে সেবা করার সুযোগ করে দিয়েছেন। আমি এ জনপদের মানুষের জন্য কাজ করতে চাই। এ এলাকার সকল শ্রেণী পেশার মানুষের জীবনমান উন্নয়নই আমার মূল লক্ষ্যে।

উক্ত সংবর্ধিত মঞ্চ থেকে আলোচনা শেষে এমপি রশীদুজ্জামান পাইকগাছা অভিমুখে রওনা হলে পথে পথে তিনি নেতাকর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠনের শুভেচ্ছায় সংবর্ধিত হন।

এসময় কপিলমুনি প্রেসক্লাব মোড়ে তাকে সংবর্ধনা ও শুভেচ্ছা প্রদান করেন কপিলমুনি প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।  উপস্থিত ছিলেন, কপিলমুনি প্রেসক্লাবের সভাপতি জি এম হেদায়েত আলী টুকু, সহ-সভাপতি মুন্সী রেজাউল করিম মহব্বত, সাধারণ সম্পাদক মিলন কুমার দাশ ও শেখ আব্দুস সালাম, সহ-সম্পাদক জি এম আসলাম হোসেন, কোষাধক্ষ্য জি এম মোস্তাক আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ এম শফিউল ইসলাম, নির্বাহী সদস্য জি এম হাসান ইমাম ও এস এম লোকমান হেকিম, সদস্য শেখ আব্দুল গফুর, সাংবাদিক আলাউদ্দীন রাজা, প্রবীর জয়, শেখ আব্দুল আলীম, সালাউদ্দিন ইউছুপ সালামসহ উপস্থিত নেতৃবৃন্দের মধ্যে আওয়ামীলীগ নেতা ও আসন্ন পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আনন্দ মোহন বিশ্বাস, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দ্দারসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

 

তেরখাদায় আব্দুস সালাম মূর্শেদী এমপিকে গণসংবর্ধনা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “নৌকায় চড়ে এলাকায় ফিরলেন এমপি রশীদুজ্জামান : পথে পথে সংবর্ধনা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।