বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

নৌকায় ভোট দিলে দেশ ও জনগনের উন্নয়ন হয়-তেরখাদায় সালাম মূর্শেদী

  • আপডেট : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩, ১০.৩৩ পিএম
নৌকায় ভোট দিলে দেশ ও জনগনের উন্নয়ন হয়-তেরখাদায় সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী জেলা আ’লীগের নির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, নৌকায় ভোট দিলে দেশ ও জনগনের উন্নতি হয়।

দেশে শান্তি শৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলে বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উচু করে দাড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার আছে বলে সম্ভব হয়েছে।

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই। তার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

রবিবার ৫নং তেরখাদা ইউনিয়ন আ’লীগ সহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে নৌকা মার্কা বিজয় করার লক্ষে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন বাংলাদশ আওয়ামী লীগ স্বাধীনতার দল শেখ মুজিবের দল গরিব-দুঃখি মেহনতি মানুষের দল। এক সময় আমাদের ঘরে খাবার ছিলনা, অভাব অনটন ছিল, আমাদের মায়েদের কষ্ট ছিল বেশি। সারা দুনিয়ার মানুষ আমাদের মিস্কিনের দেশ বলত। এখন আমরা সেই অবস্থায় নেই।

বাংলাদেশ আজ বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এখন আমাদের আয় বেড়েছে, আয়ু বেড়েছে। সর্বত্রই এখন উন্নয়নের জোয়ার। এখন সারা পুথিবীর মানুষ অবাক দৃষ্টিতে তাকিয়ে কয় কিভাবে বাংলাদেশ এটা সম্ভব করল!

তেরখাদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোল্যা অহিদুজ্জামান ফরিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুজ্জামান অরুনের পরিচালনায় বিশাল জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগ নেতা জামিল খান, শিউলি সারোয়ার, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, আজগড়া ইউপি চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, আ’লীগ নেতা জনাব আলী শেখ, নাওয়াব আলী টিপু, শেখ তবিবুর রহমান, এম ফরিদ আহমেদ, শেখ রাজা মিয়া, এমডি মফিজ উদ্দিন, শওকত মোল্যা, মোল্যা জিয়াউর রহমান, আব্বাস মোল্যা, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ শারাফাত হোসেন মুক্তি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, বাছিতুল হাবিব প্রিন্স, বাবুল মিনা, শেখ শারাফাত হোসেন, শেখ তোফায়েল আহমেদ, মোঃ আকবার, শরিফুল ইসলাম লিংকন, মোস্ত মোল্যা, কৃষক লীগ নেতা এস এম নাজমুল ইসলাম, মহিলা আ’লীগ নেত্রী আঞ্জুয়ারা সুমি, নাছিমা কবির, স্বেচ্চাসেবক লীগ নেতা শেখ আনিছুল হক, খান ফরাদুজ্জামান সুমন, শ্রমিক লীগ নেতা জিল্লুর রহমান নান্নু, রাশেদ সারোয়ার সুমন, ছাত্রলীগ নেতা শেখ হুসাইন আহমেদ প্রমুখ।

 

বর্ণাঢ্য আয়োজনে প্রেসক্লাব রামপালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “নৌকায় ভোট দিলে দেশ ও জনগনের উন্নয়ন হয়-তেরখাদায় সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।