বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

পটুয়াখালী‌তে আস্থা প্রকল্পের জেলা নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা

  • আপডেট : সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৯.৫৯ পিএম
পটুয়াখালী‌তে আস্থা প্রকল্পের জেলা নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা

বিজ্ঞপ্তি : আজ সোমবার সকাল এগারটায় বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আস্থা প্রকল্পের আয়োজনে জেলা নাগরিক প্লাটফর্ম এর অভিজ্ঞতা বিনিময় বিষয়ক ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা নাগরিক প্লাটফর্মের আহবায়ক কে এম এনা‌য়েত হো‌সেন।

আস্থা প্রকল্পের গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে কার্যক্রমের লক্ষ্য-উদ্দেশ্য আলোচনা করেন জেলা সমন্বয়ক অনুপ রায় । উন্মুক্ত আলোচনায় নাগরিক প্লাটফর্ম সক্রিয় করনের লক্ষ্যে সদস্যরা সাম্প্রদায়িক সহিংসতা প্রতিরোধ এবং শান্তি সহনশীলতা ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধির জন্য স্বেচ্ছাসেবী কার্যক্রমের বিষয়গুলি চিহ্নিত করেন এবং পর্যালোচনা করেন।

সভায় মাঠ পর্যায়ে কার্যক্রম বাস্তবায়নের চ্যালেঞ্জ সমূহ উল্লেখ করা হয় এবং চ্যালেঞ্জ মোকাবেলায় সুপারিশ ও বিভিন্ন উদ্যোগ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। জেলার পর্য‌য়ের সভায় জেলা ও উপজেলা পর্য‌য়ের প্রতিনিধিদের ম‌ধ্যে বক্তৃতা ক‌রেন পটুয়াখালী প্রেস ক্লাব সাধারন সম্পাদক মোঃ জাকা‌রিয়া হো‌সেন হৃদয়,কাউ‌ন্সিলর উ‌ম্মে হা‌বিবা বি‌থি,‌ফোরা‌মের যুগ্ম আহবায়ক সাংবা‌দিক হুসাইন আমীর, প্রাক্তন শিক্ষক আব্দুর রব,দশ‌মিনা উপ‌জেলা প্র‌তি‌নি‌ধি তাহ‌মিনা সুলতানা,ধর্মীয়নেতা উত্তম কুমার,সাংস্কৃ‌তিক কর্মী রুমা রাণী দে, সাংবা‌দিক হুমায়ুন ক‌বির ও সি‌দ্দিকুর রহমান।

সভায় বক্তারা উল্লেখ করেন যে, বর্তমান সামাজিক অস্থিরতার মধ্যে যুবদের উদ্বুদ্ধ করে সামাজে শান্তি শৃংখলা প্রতিষ্ঠা করার উদ্যোগ খুবই সময়োপযোগী সিদ্ধান্ত। সভায় উপস্থিত সদস্যরা সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এই সামা‌জিক আন্দোলনে যুক্ত হওয়ার জন্য উদাত্ব আহবান জানান এবং আস্থা প্রকল্পের সাফল্য কামনা করেন।

প্রকল্পটি জাতীয় যুব নীতি ২০১৭ এর আলোকে তৃণমূল পর্যায়ের বিভিন্ন প্রান্তিক যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলা এবং সহনশীল ও অহিংস সমাজ গঠনে যুবদের উদ্বুদ্ধ করবে।

আস্থা প্রকল্পের এই কার্যক্রমটি এসডিজির ১৭টি গোলের মধ্যে ধারা ৫, ১০, ১৬ ও ১৭ এর সাথে সম্পর্কিত। দল-মত নির্বিশেষে জাতীয় যুবনীতি বাস্তবায়নে যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা উন্নয়ন করবে।

 

তেরখাদায় গনসংযোগে ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী ওবায়দুল্লাহ বাবু

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “পটুয়াখালী‌তে আস্থা প্রকল্পের জেলা নাগরিক প্লাটফর্ম এর ত্রৈমাসিক সভা”

  1. It seems like you’re repeating a set of comments that you might have come across on various websites or social media platforms. These comments typically include praise for the content, requests for improvement, and expressions of gratitude. Is there anything specific you’d like to discuss or inquire about regarding these comments? Feel free to let me know how I can assist you further!

  2. […] হাতে জিম্মি সেবা প্রত্যাশিরা পটুয়াখালী‌তে আস্থা প্রকল্পের জেলা না… তেরখাদায় গনসংযোগে ব্যস্ত ভাইস […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।