বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

  • আপডেট : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.৩১ পিএম
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

বিজ্ঞপ্তি : আজ ২২ ফেব্রুয়ারী পটুয়াখালী‌র গলা‌চিপা উপ‌জেলায় বেসরকারী উন্নয়ন সংস্থা রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের উ‌দ্দ্যে‌গে তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

বিকা‌লে উপ‌জেলার গলা‌চিপা সরকারী ক‌লেজ মিলনায়ত‌নে ‌তৌ‌ফিক হাসা‌নের সভাপ‌তি‌ত্বে ও প্র‌জেক্ট অ‌ফিসার গোলাম মোস্তফার সঞ্চালনায় অনু‌ষ্ঠিত সভায় প্রধান অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন নাগ‌রিক নেতা অধ্যক্ষ মোঃ ফোরকান ক‌বির।সভার শুরু‌তে শুভেচ্ছা বক্তৃতা ক‌রেন রূপান্ত‌রের জেলা সমন্বয়ক অনুপ রায়।

সভায় ‌বি‌শেষ অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন প্রভাষক কাউসারুল আলম ও নারী‌নেত্রী ফারহানা মিশু টুম্পা । উন্মুক্ত অধি‌বেশ‌নে আ‌লোচনায় অংশগ্রহন ক‌রেন মোঃ আহ‌ম্মেদ কাওসার, মানসুরা আক্তার মীম, এ‌হতেশাম আহ‌মেদ,‌ লিমা আক্তার,না‌দিম মাহমুদ, এম ডি নিরব খান ও ইসমাইল হো‌সেন দিহান।

 

রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।