শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত

  • আপডেট : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ৯.০০ পিএম
পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত

পটুয়াখালী প্রতিনিধি : ২৮ নভেম্বর পটুয়াখালী জেলার দুম‌কি উপজেলায় রূপান্তরের আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনের লক্ষ্যে সভা অনু‌ষ্ঠিত হয়।

স্টার চাই‌নিজ রেস্টু‌রেন্ট এর সভাক‌ক্ষে ‌দিনব্যা‌পি অনু‌ষ্ঠিত সভায় প্রকল্পের ফিল্ড অফিসার গোলাম মোস্তফার সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন জেলা সমন্বয়কারী অনুপ রায় তি‌নি প্রকল্প কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

সভায় প্রধান অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন জনতা ক‌লে‌জের অধ্যক্ষ আব্দুল ল‌তিফ,‌ বি‌শেষ অ‌তি‌থির বক্তৃতা ক‌রেন অধ্যাপক শহীদুল ইসলাম ও প্রভাষক তা‌হেরা আলী রুমা।

দুম‌কি উপজেলার ৫টি ইউনিয়নের যুব প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে রেজওয়ানা হি‌মেল‌কে আহবায়ক ক‌রে পটুয়াখালী দুম‌কি উপজেলা যুব ফোরাম গঠন করা হয়।

 

তেরখাদা থানার ওসি’র পিতার মৃত্যু : প্রেসক্লাবের বিবৃতি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত”

  1. […] ফুলতলা উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের … তেরখাদা থানার ওসি’র পিতার মৃত্যু : […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।