শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

পুনরায় বিজয়ী হলে আমৃত্যু সেবক হয়ে থাকবো-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ৯.৩৫ পিএম
পুনরায় বিজয়ী হলে আমৃত্য সেবক হয়ে থাকবো-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত খুলনা-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার জন্য আমাকে পুনরায় মনোনয়ন দিয়েছেন।

তাঁর আস্থা ও বিশ্বাস অক্ষুন্ন রাখতে আমি আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। এলাকার উন্নয়নে আমি সব সময় সজাগ দৃষ্টি রেখে কাজ করেছি।

আগামী ৭ জানুয়ারি আপনাদের ভোট ও সমর্থন পেয়ে পুনরায় বিজয়ী হতে পারলে আমৃত্য আপনাদের সেবক হয়ে কাজ করব ইনশাআল্লাহ।

এলাকার উন্নয়নমূলক অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আপনারা আমাকে উন্নয়নের প্রতীক নৌকায় আবারো ভোট দেবেন এ প্রত্যাশা ও বিশ্বাস আমার রয়েছে। আমি আপনাদের মাটির সন্তান, আপনাদের ঘরের সন্তান। যতটুকু পেরেছি এর সফলতা সবটুকু আপনাদের। আর যদি কোন ব্যর্থতা থাকে তার দায়ভার আমার।

দেশের যে অভূতপূর্ব ও ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে সারা বিশ্বের বিস্ময়কর রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থ মেয়াদে রাষ্ট্রীয় ক্ষমতায় বসার জন্য আপনারা আবারো নৌকা মার্কায় ভোট দেবেন। এ আকুতি আপনাদের প্রতি আমি রেখে গেলাম।

মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের কল্যাণে ও দেশের সার্বিক উন্নয়নে আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। এই নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করবেন প্রধানমন্ত্রী। আপনারা সকলেই নির্বাচনের দিন ভোট দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করবেন। তাহলে দেশের সামগ্রিক উন্নয়ন অব্যাহত থাকবে।

১৮ ডিসেম্বর বেলা ১২টায় রূপসার নৈহাটি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্বাচন পরিচালনা কমিটি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বর্তমান উল্লেখযোগ্য ৫১টি নাগরিক সেবা দিচ্ছেন। একটি অনুন্নত দেশকে উন্নত দেশের দিকে ধাবিত করেছেন। ডিজিটাল বাংলাদেশ করেছেন। আগামীতে ক্ষমতায় এসে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয় ব্যক্ত করেছেন।

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো পথে করোনাসহ যেকোনো দুর্যোগ বা মহামারীতে আমরা মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও সকল প্রকার দুর্যোগ ও দুঃসময়ে পাশে থাকবো ইনশাল্লাহ। তাই মানুষের জীবনযাত্রার মান উন্নত ও দেশের সার্বিক পরিস্থিতির অভূতপূর্ব পরিবর্তন আনতে হলে আগামী স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য অবশ্যই আবারো নৌকা মার্কায় ভোট দিবেন।

বাগমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ বেনজীর হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক এবং রূপসা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক প্রভাষক ওয়াহিদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমডি রকিব উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ সাইফুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম বাবলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আরিফুর রহমান মোল্লা, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ ফকির, মোঃ মোতালেব হোসেন, মোঃ আক্তার হোসেন খান, আলহাজ্ব শাহাজান সেখ, নৈহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাক, ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম হাবিব, দপ্তর সম্পাদক আক্তার ফারুক, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ নাসির হোসেন সজল, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুল মান্নান শেখ, রূপসা শ্রমিক ইউনিয়নের সভাপতি ও জেলা যুবলীগের সাবেক নেতা মোঃ হারুন মোল্লা, মোঃ বাবুল শেখ, মোঃ আবু মুসা, মহিউদ্দিন তানসেন, আমজাদ হোসেন, ইউসুফ আলী আকাশ, মোঃ মজিবুর রহমান, রোকেয়া বেগম, ফরিদা ইয়াসমিন, নাজনীন নাহার, মোঃ তৌহিদ শেখ, মোঃ আহাদুজ্জামান, মোঃ বাশার মল্লিক, মোঃ ইব্রাহিম শেখ, মোঃ হাফিজুল শেখ, মোঃ মিজান সরদার, আওয়াল শেখ, আমির আলী, রুস্তম শেখ, মোঃ মালেক শেখ, নিতাই দাস, সাহিদা আক্তার, ছুটু, মুক্তা বেগম, শিল্পী বেগম প্রমুখ।

 

ঈগল প্রতীক পেলেন দাদাভাই নাসের শাহরিয়ার জাহেদী মহুল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “পুনরায় বিজয়ী হলে আমৃত্যু সেবক হয়ে থাকবো-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।