শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

পুলিশ পরিদর্শক পদে খালেক খন্দকারের পদোন্নতিতে শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দন

  • আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ৯.৪১ পিএম
পুলিশ পরিদর্শক পদে খালেক খন্দকারের পদোন্নতিতে শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দন

নিজস্ব প্রতি‌বেদক :  বগুড়ার আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর উপ-পরিদর্শক (এসআই) মোঃ আঃ খালেক খন্দকার সশস্ত্র পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি পাওয়ায় রূপসার নৈহাটী এলাকাবাসীসহ তার শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন জানিয়েছেন। গত বুধবার (২৭ ডিসেম্বর) পুলিশ হেডকোয়ার্টার্স থেকে তাদের পদোন্নতি ও পদায়ন দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। ওই প্রজ্ঞাপনে তিনিসহ বাংলাদেশ পুলিশের ৮০ জন উপ-পরিদর্শক (এসআই) কে নিরস্ত্র ও সশস্ত্র পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদে পদোন্নতি ও বদলী করা হয়। পুলিশ পরিদর্শক পদে পদোন্নতিপ্রাপ্ত মোঃ আঃ খালেক খুলনার রূপসা উপজেলার নৈহাটী গ্রামের মৃত রশিদ খন্দকারের পুত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, তার শিক্ষাজীবন পুরোটাই কেটেছে খুলনায়। ১৯৮৫ সালে নৈহাটি মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক শিক্ষাজীবন শেষ করেন তিনি। এবং সরকারি সুন্দরবন আদর্শ কলেজ, খুলনা থেকে উচ্চ শিক্ষা লাভ করেন। ছাত্রজীবন থেকেই বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকান্ডে নিবিড়ভাবে জড়িত ছিলেন খালেক। ১৯৮৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কনস্টেবল হিসেবে যোগদান করেন তিনি। ২০০৪ সালে এ এস আই ও ২০১৬ সালে এস আই হিসেবে পদোন্নতি লাভ করেন।

সৎ ও উত্তম চরিত্রের অধিকারী এই পুলিশ কর্মকর্তার পদোন্নতি সমাজের কল্যাণে ভূমিকা রাখবে এবং পুলিশ বাহিনীর সুনাম বৃদ্ধিতেও সে কাজ করবে এমনটাই প্রত্যাশা করেছেন এলাকাবাসীসহ তার শুভাকাঙ্ক্ষীরা। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পদোন্নতিতে শুভাকাঙ্ক্ষীরা আবেগঘন ভাষায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

খুলনার তিন আসনে নৌকার গণজোয়ার, তিনটিতে ঝুঁকি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “পুলিশ পরিদর্শক পদে খালেক খন্দকারের পদোন্নতিতে শুভাকাঙ্ক্ষীদের অভিনন্দন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।