শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

প্রকৌশলী শেখ মুনির আহমেদ পুনরায় সারোয়ার খান কলেজের সভাপতি নির্বাচিত

  • আপডেট : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ৮.৩৩ পিএম

নিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট প্রকৌশলী শেখ মুনির আহমেদ দিঘলিয়া উপজেলার সেনহাটীস্থ ঐতিহ্যবাহী আলহাজ্ব সারোয়ার খান কলেজ পরিচালনা পর্ষদের পুন: সভাপতি মনোনীত হয়েছেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় তাকে আগামী ২ বছরের জন্য সভাপতি মনোনীত করেছে।

জাতীয় বিশ্বদ্যিালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত ) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক পত্রে এ-তথ্য জানা যায়। একই পত্রে শেখ মো. ফরহাদ হোসেনকে বিদ্যেৎসাহী সদস্য মনোনীত করা হয়েছে।

প্রকৌশলী শেখ মুনির আহমেদ বীর মুক্তিযোদ্ধা মরহুম শেখ নজির আহমেদের পুত্র ও কৃষিমন্ত্রণালয়ের সচিব ওয়াহিদা আক্তারের ছোটো ভাই। তিনি বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের পাওয়ার সেলের পরিচালক।

অপরদিকে নতুন সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন কলেজের অধ্যক্ষ মো. আলতাফ হোসেন, পরিচালনা পরিষদের সদস্য ও শিক্ষক-কর্মচারীবৃন্দ।

 

তেরখাদা উপজেলা চেয়ারম্যান হিসেবে বাচ্চু’কে দেখতে চায় এলাকাবাসী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “প্রকৌশলী শেখ মুনির আহমেদ পুনরায় সারোয়ার খান কলেজের সভাপতি নির্বাচিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।