বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

প্রধানমন্ত্রীর কারণে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৬.৪১ এএম
প্রধানমন্ত্রীর কারণে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশের জনগণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে পুণরায় রাষ্ট্রীয় ক্ষমতায় এনেছেন। তিনি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দরিদ্রদের স্বাবলম্বী করতে বাছুর (গরু) বিতরণের ব্যবস্থা করেছেন। এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশের জনগণকে নিয়ে ভাবেন। আজ প্রধানমন্ত্রীর কারণে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। এতে দূর হচ্ছে বেকারত্ব।’

সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তন আয়োজিত অসহায় ও অসুস্থ রোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, সহকারী কমিশনের (ভূমি) মোঃ জাকির হোসেন, উপজেলা প্রকৗশলী আবু তারেক সাইফুল কামাল, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ বাবুল আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফ হোসেন।

এসময় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল, ইউপি মফিজুল ইসলাম ঠান্ডু, ইউপি গাজী জিয়াউর রহমান, ইউপি চেয়ারম্যান সাহগীর হোসেন পাভেল। এদিকে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে এমপি’র সফরসঙ্গী ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মোঃ মোতালেব হোসেন, সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হারুনার রশীদ দিঘলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা হাবিবুর রহমান তারেক, আওয়ামীলীগ নেতা শেখ আসাদুজ্জামান আসাদ, মোঃ ফরিদ শেখ, মনিরুজ্জামান পিলু, যুবলীগ নেতা সামছুল আলম বাবু, খান আবু সাঈদ, মোঃ মঈন উদ্দিন শেখ, আব্দুল্লাহ আল-মামুন, কৃষক লীগ নেতা আব্দুল কাদের গাজী, শেখ বিল্লাল হোসেন প্রমুখ।

এর আগে তিনি উপজেলা পরিষদ চত্বরে দিঘলিয়া উপজেলায় নিবন্ধিত ইলিশ জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থানের উপকরণ বকনা বাছুর (গরু) বিতরণ করেন। এর পর উপজেলা প্রশাসন আয়োজিত গণহত্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন তিনি।

পরবর্তীতে তিনি দুপুর ২টায় দিঘলিয়া ইউনিয়নের কদমতলা হতে ব্রক্ষ্মগাতি অভিমুখে এইচবিবি সড়কের উদ্বোধন করেন। পরে উপজেলার সেনহাটী জিসি পথের বাজার জিসি সড়কের সংস্কর কাজের উদ্বোধন করেন। এরপর সেনহাটী জাকারিয়া মাদ্রাসা ও এতিমখানার কোমলমতি শিক্ষার্থীদের সাথে ইফতার অনুষ্ঠানে যোগদান করেন এমপি আব্দুস সালাম মূর্শেদী।

 

ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ মিছিল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “প্রধানমন্ত্রীর কারণে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী”

  1. […] কাজে হাজার হাজার মানুষের স্বস্তি প্রধানমন্ত্রীর কারণে নতুন নতুন কর্মস… ফাঁসির দাবীতে বটিয়াঘাটায় বিক্ষোভ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।