রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে খুলনায় জনস্রোত, সার্কিট হাউস মাঠে মানুষের ঢল

  • আপডেট : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩, ১.৪৪ পিএম
প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে খুলনায় জনস্রোত, সার্কিট হাউস মাঠে মানুষের ঢল

এস এম মাহবুবুর রহমান : বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে খুলনার সার্কিট হাউজ মাঠ প্রবেশের প্রতিটি সড়ক জনসমুদ্রে পরিণত হয়েছে। বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ দলে দলে আসছে সভাস্থলে।

স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে গোটা নগরী। পুরুষের পাশাপাশি নারীর উপস্থিতি রয়েছে চোখে পড়ার মতো। সার্কিট হাউজের পূর্ব পাশ থেকে তারা জনসভার মাঠে প্রবেশ করছেন। পরনে শাড়ি, মাথায় টুপি পরে মিছিলে অংশ নিয়েছেন তারা।

সার্কিট হাউস মাঠের পশ্চিম প্রান্তে পদ্মাসেতুর আদলে নৌকার মঞ্চে সকাল থেকে স্থানীয় ও বিভিন্ন জেলা-উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তৃতা করছেন।

এদিকে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে ১০ জোড়া স্পেশাল ট্রেনের ব্যবস্থা করেছে রেলওয়ে বিভাগ। এসব ট্রেন নওয়াপাড়া, যশোর, বেনাপোল, চুয়াডাঙ্গা, কোটচাঁদপুর, আলমডাঙ্গা, মোবারকগঞ্জ ও কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে খুলনায় পৌঁছাবে। শুধুমাত্র সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ট্রেনগুলো চলাচল করবে।

এছাড়া নৌ-পথে দূরদূরান্ত থেকে খুলনায় আসছেন নেতাকর্মীরা। মানুষের চলাচলের সুবিধার্থে সোমবার একদিনের জন্য রূপসা ঘাটে পাঁচটি ফেরি চলাচলের ব্যবস্থা করা হয়েছে। শুধু রূপসা ঘাটেই নয়, জেলখানা ঘাটে তিনটি ও নগরঘাটে দুইটি ফেরি চলাচল করবে। দিনটি ঘিরে সব মিলিয়ে খুলনার তিনটি ঘাটে ১০টি ফেরি চলাচল করছে।

আজ ১৩ নভেম্বর (সোমবার) বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনার জনসভা ঘিরে সকাল ১০টার পর থেকে বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছ্বাস করছেন দলীয় নেতা কর্মীরা। এদৃশ্য সার্কিট হাউস মাঠের জনসভাস্থল থেকে শুরু করে সার্কিট হাউস মাঠে প্রবেশের প্রতিটি সড়কে।

বেলা ৩ টায় রূপসা ও ভৈরব তীরে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে দলের বিভাগীয় জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষ্যে সকাল থেকেই বাস, ট্রেন, ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসেন আওয়ামী লীগ এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনেকে আবার নেতাদের দেওয়া টিশার্ট কিংবা শাড়ি পরে এসেছেন জনসভায়।

মিছিল করে আসা অনেকেই বলছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামনে থেকে এক নজর দেখতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার খুলনা বিভাগীয় জনসভায় যোগ দিতে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী সকাল ৯টা ৫০ মিনিটে খুলনা সার্কিট হাউজ মাঠে এসে পৌঁছান।

মিছিলে আসা নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে দিতে সভাস্থালে এসেছেন। প্রিয় ক্রিকেটার মাশরাফিকে কাছে পেয়ে অনেকে আবেগে আপ্লুত হয়ে পড়েন অনেকে।

খুলনা জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন।

এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এরপর তিনি যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

জনসভায় সভাপতিত্ব করবেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আবদুল খালেক। সেখানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এছাড়া কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা জনসভায় বক্তব্য রাখবেন। এর আগে ২০১৮ সালের ৩ মার্চ খুলনা সার্কিট হাউজ ময়দানের জনসভায় এসেছিলেন প্রধানমন্ত্রী।

 

আরো পড়ুন-

লাখো মানুষের প্রাণের দাবি খুলনার জেলখানা ঘাটে সেতু নির্মাণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

2 responses to “প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে খুলনায় জনস্রোত, সার্কিট হাউস মাঠে মানুষের ঢল”

  1. […] হাসিনা, কানায় কানায় পূর্ণ জনসভাস্থল প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে খুলনা… লাখো মানুষের প্রাণের দাবি খুলনার […]

  2. Wow, amazing weblog structure! How long have you ever been running a blog for?
    you make running a blog look easy. The entire
    glance of your website is magnificent, as neatly as the content!
    You can see similar: najlepszy sklep and here najlepszy sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।