বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৩:৫৫ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
আমাদের সাইটটি সাময়িক সমস্যার জন্য আমরা আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি....
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী জেলার দুম‌কিতে রূপান্তরের আস্থা প্রকল্পের সভা অনু‌ষ্ঠিত তেরখাদা থানার ওসি’র পিতার মৃত্যু : প্রেসক্লাবের বিবৃতি ডুমুরিয়ায় ২ পাখী শিকারীকে ৫০ হাজার টাকা জরিমানা দলীয় প্রতিক নৌকা নিয়ে নির্বাচনী এলাকায় এসে ভালোবাসায় সিক্ত হলেন আব্দুস সালাম মূর্শেদী সাতক্ষীরায় আস্থা প্রকল্পের যুব ফোরাম গঠনে সভা অনু‌ষ্ঠিত নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে খুলনায় বিএনপির বিক্ষোভ রূপসায় নগর যুবলীগ সভাপতি পলাশের বাড়িতে ককটেল বিস্ফোরণ : প্রতিবাদ সমাবেশ খুলনায় রাজধানী টিভির ২য় বর্ষপূর্তি উদযাপন সকলের প্রচেষ্টায় পরিচ্ছন্ন নগরী গড়ে তোলা সম্ভব-খুলনা সিটি মেয়র নির্বাচন হবে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য-নির্বাচন কমিশনার হাবিব খান

প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের জেলা আ’লীগ নেতা বাচ্চু গেঞ্জি ও টুপি বিতরণ 

  • আপডেট : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩, ১০.৫৭ পিএম
প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের জেলা আ’লীগ নেতা বাচ্চু গেঞ্জি ও টুপি বিতরণ 

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ সফল করতে তেরখাদা, রূপসা ও দিঘলিয়া থেকে আজ সোমবার খুলনার ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় খুলনা-৪ আসনের ৩ উপজেলা থেকে পঁচিশ হাজার নেতাকর্মী নিয়ে যোগ দেবেন জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

তিনি জনসভা সফল করতে তেরখাদা, রূপসা ও দিঘলিয়া থেকে নেতাকর্মীদের জনসভা স্থলে নেওয়ার লক্ষ্যে সব মিলে প্রায় তিন শতাধিক বাস, ট্রলার, সিএনজি, ইজিবাইক, মটর সাইকেল, লেগুনা ও মাইক্রোবাস দিয়েছেন। এ ছাড়াও সমাবেশে আসা নেতাকর্মীদের গেঞ্জি, টুপি ও দুপুরের খাবারের ব্যবস্থাও করেছেন।

জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তেরখাদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু গতকাল রবিবার তেরখাদা উপজেলা আওয়ামী লীগ, ৬টি ইউনিয়নের সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে বারাসাত ইউনিয়ন পরিষদ চত্ত্বরে গেঞ্জি ও টুপি বিতরণ করেছেন। এসময় সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন-

প্রধানমন্ত্রী খুলনা আসছেন, বরণ করতে প্রস্তুত রূপসা পাড়ের মানুষ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।