বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের জেলা আ’লীগ নেতা বাচ্চু গেঞ্জি ও টুপি বিতরণ 

  • আপডেট : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩, ১০.৫৭ পিএম
প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের জেলা আ’লীগ নেতা বাচ্চু গেঞ্জি ও টুপি বিতরণ 

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ সফল করতে তেরখাদা, রূপসা ও দিঘলিয়া থেকে আজ সোমবার খুলনার ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় খুলনা-৪ আসনের ৩ উপজেলা থেকে পঁচিশ হাজার নেতাকর্মী নিয়ে যোগ দেবেন জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

তিনি জনসভা সফল করতে তেরখাদা, রূপসা ও দিঘলিয়া থেকে নেতাকর্মীদের জনসভা স্থলে নেওয়ার লক্ষ্যে সব মিলে প্রায় তিন শতাধিক বাস, ট্রলার, সিএনজি, ইজিবাইক, মটর সাইকেল, লেগুনা ও মাইক্রোবাস দিয়েছেন। এ ছাড়াও সমাবেশে আসা নেতাকর্মীদের গেঞ্জি, টুপি ও দুপুরের খাবারের ব্যবস্থাও করেছেন।

জেলা আ’লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তেরখাদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু গতকাল রবিবার তেরখাদা উপজেলা আওয়ামী লীগ, ৬টি ইউনিয়নের সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মাঝে বারাসাত ইউনিয়ন পরিষদ চত্ত্বরে গেঞ্জি ও টুপি বিতরণ করেছেন। এসময় সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন-

প্রধানমন্ত্রী খুলনা আসছেন, বরণ করতে প্রস্তুত রূপসা পাড়ের মানুষ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের জেলা আ’লীগ নেতা বাচ্চু গেঞ্জি ও টুপি বিতরণ ”

  1. It’s very interesting! If you need help, look here: ARA Agency

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।