বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

প্রধানমন্ত্রী পৃথিবীতে এক নতুন দিক-দর্শন চালু করেছেন-রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী 

  • আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪, ১১.০৯ পিএম
রূপসা প্রতিনিধি : খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন, প্রধানমন্ত্রী  শেখ হাসিনা পৃথিবীতে এক নতুন দিক-দর্শন চালু করেছেন।
এর মূল হচ্ছে সকলের সাথে বন্ধুত্ব রেখে, শান্তি ও স্থিতিশীলতা অক্ষুন্ন রেখে, অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও স্বাস্থ্য সেবা জনগণের কল্যাণ,ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা।তার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
তিনি বলেন বাংলাদেশ আওয়ামীলীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসি।আওয়ামীলীগ সরকারের আমলে সকল সম্প্রদায়ের মানুষ নিরাপদে নির্বিঘ্নে বসবাস করতে পারে।
একারনে এদেশের জনগন বার বার আওয়ামীলীগ কে দেশ পরিচালনার দায়িত্ব অর্পন করছে।বিএনপির অপরাজনীতি এখন জনসাধারণের কাছে অবহিত হয়েছে বিধায় তারা এখন বিএনপিকে বিতাড়িত করেছে।
তিনি আজ ৯ ফেব্রুয়ারি সকালে রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের বলটী সার্বজনীন শীতলা মন্দিরে দুই দিন ব্যাপি মহানামযজ্ঞ অনুষ্ঠানে সনাতনী সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামীলীগ সদস্য অমিয় অধিকারী, খুলনা জেলা পূজা উদযাপন পরিষদ নেতা এ্যাড স্বপন কুমার মল্লিক, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান, সাবেক চেয়ারম্যান সাধন অধিকারী, রূপসা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক কৃষ্ণ গোপাল সেন, সাবেক ইউপি সদস্য বিনয় কৃষ্ণ বাছাড়, শিক্ষক বিজয় কৃষ্ণ রায়, আওয়ামীলীগ নেতা পিন্টু মল্লিক, রমেন পোদ্দার, তাপস বিশ্বাস, ইন্দ্রজিত বিশ্বাস, রনজিত হালদার, এ্যাডঃ রায় মোহন মজুমদার, জয়দেব সরকার, বিপ্লব মল্লিক, অমৃত মল্লিক, নীলমনি বিশ্বাস, সাগর অধিকারী, সোহেল শেখ, আবুল হোসেন শেখ প্রমূখ।
এছাড়া তিনি পিঠাভোগ কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে ও ডোবা বাজারে শীতবস্ত্র বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা, আওয়ামীলীগ নেত্রী মাধূরী সরকার, যুবলীগ নেতা মৃনাল সরকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “প্রধানমন্ত্রী পৃথিবীতে এক নতুন দিক-দর্শন চালু করেছেন-রূপসায় এ্যাডঃ সুজিত অধিকারী ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।