রবিবার, ২৬ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

প্রধানমন্ত্রী সুবিধা বঞ্চিত মানুষের আশা-আকাঙ্খার বাতিঘর-সালাম মূশের্দী এমপি

  • আপডেট : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩, ৯.২৪ পিএম
প্রধানমন্ত্রী সুবিধা বঞ্চিত মানুষের আশা-আকাঙ্খার বাতিঘর-সালাম মূশের্দী এমপি

নিজস্ব প্রতিবেদক : খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, “বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অসহায়, সুবিধা বঞ্চিত মানুষের আশা-আকাঙ্খার বাতিঘর”।

তিনি দেশের অসচ্ছল, দরিদ্র কোটি কোটি মানুষকে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন ধরনের ভাতা প্রদান করে বেঁচে থাকার অবলম্বন করে দিয়েছেন। ঘরে বসে একজন হতদরিদ্র সুবিধা বঞ্চিত মানুষ তার ভাতার টাকা পাচ্ছেন। স্কুল গামী ছেলে-মেয়েরা উপবৃত্তি পাচ্ছে। কৃষকরা বছর জুড়ে বিনামূল্যে সার-বীজ পাচ্ছেন।

বাড়ির পাশে কমিউনিটি ক্লিনিকে সব ধরনের চিকিৎসা সেবা পাচ্ছেন। তার এমন জনকল্যানকর কর্মকান্ড সারা বিশে^ নজির স্থাপন করেছে। গতকাল সোমবার বিকালে তেরখাদা উপজেলা সদরের সরকারি ইখড়ি কাটেংগা হাই স্কুল মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশুদের উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীর দক্ষতা ও সামর্থ বৃদ্ধিতে বর্তমান সরকার কর্তৃক গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে উপকারভোগীদের পক্ষ হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি সালাম মূর্শেদী এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা যদি সামনের নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মত ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আপনাদের ভাতা নিয়মিত চালু থাকবে, আর যদি না করেন তাহলে ভবিষ্যতে অন্য কেউ ক্ষমতায় এলে এই ভাতা বন্ধ করে দিবে। দেশের সকল ক্ষেত্রেই উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখতে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার আহŸান জানান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মীর আলিফ রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পিপিএম সেবা, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি ইউপি সদস্য এফ এম অহিদুজ্জামান, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কেএম আলমগীর হোসেন, জেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান, মধুপুর ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মহাসিন, আজগড়া ইউপি চেয়ারম্যান কৃষ্ণ মেনন রায়, ছাগলাদহ ইউপি চেয়ারম্যান এস এম দ্বীন ইসলাম, সাচিয়াদহ ইউপি চেয়ারম্যান মোঃ বুলবুল আহমেদ। এ সময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুল হক, উপজেলা প্রকৌশলী হাসান ইবনে ওয়ালিদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মজিদ, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, খাদ্য গুদাম ইনচার্জ এস এম রকিবুল আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেত্রীবৃন্দ ও শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় তেরখাদা উপজেলার সুফল ভোগিরা অংশ নেন। অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা বেষ্টনী, নারী ও শিশু উন্নয়ন এবং বিভিন্ন পেশাজীবীর দক্ষতা ও সামর্থ বৃদ্ধিতে বর্তমান সরকার গৃহীত প্রকল্পের উপজেলার প্রত্যক্ষ উপকারভোগী জনসাধারনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

 

আরো পড়ুন-

কেসিসি’র এক হাজার ৮২ কোটি ৯৯ লাখ টাকার বাজেট ঘোষণা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “প্রধানমন্ত্রী সুবিধা বঞ্চিত মানুষের আশা-আকাঙ্খার বাতিঘর-সালাম মূশের্দী এমপি”

  1. […] ফিশারিজ বিভাগের মানববন্ধন প্রধানমন্ত্রী সুবিধা বঞ্চিত মানুষের … কেসিসি’র এক হাজার ৮২ কোটি ৯৯ লাখ […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।