রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

ফকিরহাটে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট : সোমবার, ১ জুলাই, ২০২৪, ১২.২৮ এএম
ফকিরহাটে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাদশা আলম ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় আদরী খাতুন (১৯) নামের এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সে ফকিরহাট উপজেলার লখপুর আলহাজ্ব আম্বিয়া ইছহাক কলেজিয়েট গালর্স স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী।

রোববার (৩০ জুন) দুপুর ১টার দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত কলেজ ছাত্রী আদরী খাতুন উপজেলার লখপুর গ্রামের মৃত মো. নুর ইসলামের মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, রোববার সকাল ৯টার দিকে আদুরী খাতুনের সকালের খাবার তৈরী না করে তার মা রাস্তার কাজে চলে যান। এতে মায়ের উপর অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। কিছু সময় পর আদুরীর মা বাড়ি এসে মেয়েকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তার ডাকচিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে স্থানীয় একটি চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসক আদুরী খাতুনকে মৃত বলে ঘোষনা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

রূপসায় প্রশিক্ষণপ্রাপ্তদের মাঝে বিআরডিবির সনদ বিতরণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ফকিরহাটে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।