বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৫৯ পিএম
ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন ফুটবল সমাজকে মাদক মুক্ত করতে সাহায্য করে। সমাজের তৃনমুল পর্যায়ের যুবকদের ফুটবল সহ বিভিন্ন খেলায় অংশগ্রহণ করিয়ে তাদেরকে মাদকের করাল গ্রাস থেকে উদ্ধার করতে হবে।

বর্তমান সরকার ফুটবল সহ ক্রীড়াঙ্গন উন্নয়নে এক অসামান্য অবদান রেখেছে। তিনি বলেন শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব বিধায় ক্রীড়া ক্ষেত্রে সাফল্য অর্জনকারী যুবক যুবতীদের নানাভাবে উৎসাহ উদ্দীপনা সহ বিপুল পরিমান অর্থের মাধ্যমে সন্মাননা প্রদান করছে।

একারনে সমাজ থেকে অপসংস্কৃতি সহ মাদককে চিরতরে যুবকদের কাছ থেকে সরিয়ে নিতে খেলাধূলার কোনো বিকল্প নাই।

তিনি রবিবার রূপসা উপজেলার কাজদিয়া সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৪র্থ অধ্যক্ষ আলমগীর কবির স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

শহদী মুনসুর স্মৃতি সংসদ আয়োজিত ফাইনাল খেলায় অংশগ্রহণ করে স্বাগতিক দল মুনসুর স্মৃতি সংসদ এবং তেরখাদা ফুটবল একাদশ। খেলায় প্রথমার্ধের শেষের দিকে মুনসুর স্মৃতি সংসদের ৭ নম্বর জার্সি পরিহিত হৃদয় একমাত্র গোল করে দলকে বিজয়ী করে।

খেলা পরিচালনা করেন কামাল আহম্মেদ, মনির ঢালী, আজিজুর রহমান বাবলু। ধারাভাষ্যকারের দায়িত্বে ছিলেন মোস্তাইন রহমান মুক্ত। খেলায় ম্যান অব সিরিজ নির্বাচিত হন বিজয়ী দলের গোলরক্ষক জিয়া এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের হৃদয়।

সমাজসেবক মাফতুন আহমেদ রাজার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর জাহান, রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত কবীর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডঃ এম এম মুজিবর রহমান, ফিফা রেফারি আবুল মুনসুর আজাদ, তৈয়েব হাসান বাবু, শহীদুল ইসলাম লালু।

অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া সংগঠক অধ্যাপক খান আহমেদুল কবীর চাইনিজ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সদস্য ফ,ম আঃ সালাম, জাহাঙ্গীর হোসেন মুকুল,জামিল খান, সাবেক সদস্য আঃ মজিদ ফকির, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, সহ-সভাপতি মোর্শেদুল আলম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শ্যামল দাস,ইমদাদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা খান শাহাজাহান কবীর প্যারিস, এসএম হাবিব, গাজী মোঃ আলী জিন্নাহ, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ যোবায়ের, পল্লী বিদুৎ এজিএম এম এ হালিম, স্বাচিব সভাপতি রবিউল ইসলাম পলাশ, ক্রীড়া সংগঠক মইনুল ইসলাম টুটুল, আঃ মালেক, সমাজসেবক বাবলু কুমার আঁশ, প্যানেল চেয়ারম্যান আওরঙ্গজেব স্বর্ন, সৈয়দ মাহমুদ আলী, শেখ জুলফিকার আলী, আলম শেখ,সরদার জসীম, সফিকুর রহমান ইমন, শাহাজাদা, খায়রুজ্জামান সজল, সাফিরুল ইসলাম হিমেল, আরিফুল ইসলাম কাজল, হুমায়ূন কবীর, নাজমুল হুদা অঞ্জন, রিয়াজ শেখ প্রমূখ।

 

পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত

তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।