বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ-এমপি সালাম মূর্শেদী

  • আপডেট : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩, ১০.১৬ পিএম
বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ-এমপি সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী (এমপি) বলেছেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। আর বাংলাদেশ মানেই হলো বঙ্গবন্ধু।

কেননা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙ্গালী জাতি পেতো না স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। বিশ্বের মানচিত্রে রচিত হতোনা বাংলাদেশের নাম । বিজয়ের এই দিনে চারদিকে পত পত করে ওড়া জাতীয় পতাকার দোল-দোলানি যেন জাতির পিতাকে অভিবাদন জানাচ্ছে।

তিনি বলেন, বাঙ্গালি জাতিকে পাকিস্তানির গোলামীর ঝিঞ্জির থেকে মুক্তি দেওয়ার আন্দোলন সংগ্রাম করতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৮ বার গ্রেফতার হয়েছেন। কারাবরণ করেছেন চার হাজার ছয়শ ৮২দিন। তিনি স্বপ্ন দেখেছিলেন সূখি সমৃদ্ধ সোনার বাংলার।

যা ধাপে ধাপে বাস্তবায়ন করে চলেছেন তারই সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনা। আজ শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশ উন্নয়নে ভাসছে। বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে মাথা উঁৎচু করে দাঁড়িয়েছে। দেশের এই উন্নয়নের ধারা অভ্যাহত রাখতে আবারো নৌকা বিজয়ী করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীর আসনে বসাতে হবে।

১৬ ডিসেম্বর সকালে মহান বিজয় দিবস উপলক্ষে রূপসা উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন রূপসা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল উদ্দীন বাদশা, খুলনা জেলা আওয়ামীলীগ সদস্য ফ,ম আঃ সালাম, রূপসা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, জেলা আওয়ামীলীগ সাবেক সদস্য আঃ মজিদ ফকির, সহ-সভাপতি আরিফুর রহমান মোল্যা, যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ শ্যামল কুমার দাস, ইমদাদুল ইসলাম, খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ মোতালেব হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম হাবীব, দপ্তর সম্পাদক আকতার ফারুক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শ,ম জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা সোহেল জুনায়েদ, টিএসবি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর শেখ, ঘাটভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা মঈন উদ্দীন শেখ, আসাদ বাবু, বিনয় কৃষ্ণ হালদার, মাধূরী সরকার, আওরঙ্গজেব স্বর্ন, মোঃ ফরিদ শেখ, মুনীর হোসেন মোল্যা, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রুহুল আমিন রবি, সাধারন সম্পাদক রাজীব দাস টাল্টু, কৃষকলীগ সাধারন সম্পাদক আরমান মিয়া, জেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী রিনা পারভিন,যুব মহিলালীগ নেতা আকলিমা খাতুন তুলি, সারমিন সুলতানা রুনা, যুবলীগ নেতা ব্রজেন দাস, আশিষ রায়, আজমল ফকির, সরদার জসীম উদ্দীন, শফিকুর রহমান ইমন, মোস্তাফিজুর রহমান হেলাল, রবিউল ইসলাম, খায়রুজ্জামান সজল, সাইফুল ইসলাম শাওন, জাহিদুর রহমান, এ্যাডঃ ফিরোজ আহম্মেদ, সাকিব খান মিলন, স্বপ্না রানী পাল, নজরুল ভূইয়া, ছাত্রলীগ নেতা আশিকুজ্জামান তানভীর, সাফিরুল ইসলাম হিমেল, আরিফুল ইসলাম কাজল, হুমায়ূন কবীর, নাজমুল হুদা অঞ্জন, রিয়াজ শেখ, রাসেল, দীপ প্রমূখ।

 

মহান বিজয় দিবস আজ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

3 responses to “বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ-এমপি সালাম মূর্শেদী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।