রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
দক্ষিণ-পশ্চিমাঞ্চলকে ক্লাইমেট দুর্গত অঞ্চল ঘোষণাসহ ১৪দফা দাবি উপস্থাপন পটুয়াখালীতেআস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌ ওজনপ্র‌তি‌নি‌ধি‌দের সা‌থে সংলাপ অনুষ্ঠিত রূপসায় ‌সিএসএস’র উদ্যোগে ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প অনুষ্ঠিত রূপসায় বিআরডিবির সুফলভোগীদের নিয়ে ই-প্রশিক্ষন অনুষ্ঠিত হাসপাতা‌লে কর্মরত‌দের ম‌ধ্যে ঈদ উপহার বিতরণ রূপসায় নৈহাটি ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের কমিটি গঠন তেরখাদায় অগ্রণী ব্যাংকে স্বচ্চ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ এবং কৃষক সমাবেশ পটুয়াখালীতে রূপান্তর আস্থা প্রকল্পের যুব ও নাগরিক‌দের ও‌রি‌য়ে‌ন্টেশন অনুষ্ঠিত রূপসায় জে‌লে‌দের মা‌ঝে খাদ‌্য সহায়তার চাল বিতরণ রূপসায় সার আনলোড করতে গিয়ে লেবারের মৃত্যু

বঙ্গবন্ধু স্বপ্ন দেখে ছিলেন শোষনমুক্ত স্বাধীন স্বনির্ভরশীল রাস্ট্রের-বিভাগীয় কমিশনার

  • আপডেট : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪, ৯.২৪ পিএম
বঙ্গবন্ধু স্বপ্ন দেখে ছিলেন শোষনমুক্ত স্বাধীন স্বনির্ভরশীল রাস্ট্রের-বিভাগীয় কমিশনার

রূপসা প্রতিনিধি : খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ বলেছেন, সকলে মিলে ঐক্যবদ্ধ ভাবে দেশের উন্নয়নে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখে ছিলেন দারিদ্রতা ও শোষন মুক্ত একটি স্বাধীন স্বনির্ভরশীল রাস্ট্রের।

এজন্য তিনি গোটা বাঙ্গালী জাতিকে ঐক্যবদ্ধ করে ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মাবোনের সম্ভ্রমের বিনিময় অর্জিত একটি স্বাধীন সার্বভৌম রাস্ট্র আমাদের জন্য রেখে গেছেন। একারণে আমাদের কর্তব্য ক্ষুদা দারিদ্র্য ও শোষন মুক্ত রাস্ট্র গঠনের জন্য নিজেকে আত্মনিয়োগ করতে হবে। তিনি রূপসায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন খুলনা জেলা প্রশাসক মোঃ ইয়াসীর আরেফীন। গতকাল ২৯ জানুয়ারি (সোমবার) বিকেল ৩ টায় উপজেলা প্রসাসন আয়োজিত ২দিনব্যাপী মেলায় সভাপতিত্বকরেন উপজেলা নির্বাহী অফিসার কোহিনূর জাহান। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা প্রশাসকের সহধর্মিণী, বয়রা মহিলা কলেজের অধ্যাপক ফারহানা বিনতে আজিজ, বিভাগীয় কমিশনারের সহধর্মিণী মেহেরুন্নেছা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল বাকী।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তৃতা করেন সহকারী কমিশনার ভুমির সহধর্মিণী মোছাঃ হাবিবা সুলতানা, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনিছুর রহমান প্রমুখ।

 

আড়ুয়া আতাই নদীর সেতু নির্মাণ বিষয়ে স্পেন প্রতিনিধি দলের সাথে সালাম মূর্শেদী এমপির বৈঠক

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

3 responses to “বঙ্গবন্ধু স্বপ্ন দেখে ছিলেন শোষনমুক্ত স্বাধীন স্বনির্ভরশীল রাস্ট্রের-বিভাগীয় কমিশনার”

  1. […] ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ বঙ্গবন্ধু স্বপ্ন দেখে ছিলেন শোষনমুক্… আড়ুয়া আতাই নদীর সেতু নির্মাণ বিষয়ে […]

  2. temp mail says:

    I simply could not leave your website without expressing how much I appreciated the quality of the information you provided to your visitors. I anticipate returning frequently to read new postings.

  3. I’m really impressed with your website and this post in particular. It’s evident that you have a deep understanding of the subject and have presented it in an easily digestible manner. Great job!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।