শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

বটিয়াঘাটায় বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ও ভাইবউ আহত, বাড়ি ভাংচুর

  • আপডেট : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ৯.৫১ পিএম
বটিয়াঘাটায় বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ও ভাইবউ আহত, বাড়ি ভাংচুর

বটিয়াঘাটা প্রতিনিধি : জমিজমা সংক্রান্তের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই ও তার গর্ভবতী স্ত্রী হামলার স্বীকার। থানায় অভিযোগ। ঘটনাটি ঘটেছে,বটিয়াঘাটা উপজেলার কল্যাণশ্রী এলাকায়।

১৯ ডিসেম্বর উক্ত ঘটনায় বটিয়াঘাটা থানায় সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী মিস লাকি আক্তার। যার নং- ৯০৫।

ভুক্তভোগী লাকি আক্তার বলেন, আমাদের পারিবারিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে মামলা হামলা সহ নানাবিধ সমস্যা চলে আসছে। তারই জের ধরে পুর্ব পরিকল্পিত ভাবে ঘটনার দিন আমার ভাসুর আশরাফ গোলদার এর নেতৃত্বে মাছুদ (৪০), পিতা- আমিন সরদার, ইয়াছমিন বেগম (৫৫), স্বামী- আশরাফ গোলদার, জাফর গোলদার (৩৫), পিতা- সাত্তার গোলদার, হারুন গোলদার (৫৫), পিতা- মোফাজ্জেল গোলদার গং বাহিনী আমার স্বামীকে তার পৈতৃক জমির ভাগ না দিয়ে তার নামে অতিরিক্ত কিছু জমি লিখে নেয়।

তিনি বলেন, বিষয়টি আমার স্বামী জানতে পেরে তার ভাইদের নিকট তার পৈত্রিক জমির ভাগ চাইলে ১৫ ডিসেম্বর ২০২৩ তারিখ রাত অনুমান ৯ টার সময় আমার স্বামী মিজানুর রহমান ঘের পাহারা দেওয়ার জন্য ঘেরে গেলে বিবাদীরা বটিয়াঘাটা থানাধীন কল্যাণশ্রী গ্রামস্থ’ তাদের বাড়ির সম্মুখে ভয়ভীতি দিয়ে ডেকে নিয়া যায়।

আমার স্বামী বিবাদীদের নিকট এহেন কাজের কারন জানতে চাইলে সকল বিবাদীরা আমার স্বামীকে হুমকি দিয়ে বলে তুই যদি আর কখনও জমির দাবী করিস তাহলে তোকে মারপিট করে হত্যা করা হবে।

পরে তোর লাশ গুম করে দিব। আমার স্বামী প্রতিবাদ করলে সকল বিবাদীরা মিলে গরুর খুটো ও মুগুর দিয়ে আমার স্বামীর মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে মারপিট করিয়া আমার স্বামীর শরীরের বিভিন্ন স্থানে সহ কপালে,চোখের কোনায়,নাকে রক্তাক্ত জখম করে। স্বামীর পরনে থাকা গেঞ্জি ছিড়ে ফেলে ও তার কাছে থাকা নগদ কিছু টাকা ছিনিয়ে নেয়।

আমার স্বামীর মারার খবর শুনে আমি ঘটনাস্থলেই ছুটে যাই। সেখানে গিয়ে আমার স্বামীকে বাচানোর চেষ্টা করলে সকলে মিলে তারা আমাকেও বেদম মারপিট করে গুরুত্বর আহত করে।

আমি ৮ মাসের অন্তসত্তা জেনেও আমার ভাসুর সহ তার লোকজন মিলে আমাকে শারীরিক নির্যাতন করে। বতর্মান আমার পেটের বাচ্ছা নড়াচড়া করছেনা। আমি নিজে খুবই অসুস্থ বোধ করছি। পরে স্থানীয় লোকজন আমার আমার স্বামীকে উদ্ধার করে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বতর্মান থানায় অভিযোগ ও সাধারণ ডায়েরি করার পরেও হামলাকারীরা রাতে আমাদের বাড়িতে এসে হামলা করছে ও জীবশ নাশের হুমকি দিচ্ছে। হামলাকারীরা ইতোপূর্বে আমরা বাড়িতে এসে হামলা করে ঘরের টিন সেটের বেড়া জানালা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতি সাধন করে।

ভুক্তভোগী পরিবার বলেন, আমরা এর সঠিক ন্যায় বিচার চাই। এলাকাবাসী সুত্রে আরো জানা যায়, বিবাদী আশরাফ গোলদার দীর্ঘদিন যাবত তার ছোট ভাই মিজানুরের উপর এমন অন্যার অত্যাচার করে আসছে।

এমন কি তার মা কেও সে বাড়ি থেকে বের করে দিয়েছে। বিবাদী মোঃ আশরাফ গোলদার বলেন, এ ঘটনার সাথে আমি জড়িত নই। বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন কুমার সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

রূপসায় নৌকার প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী এমপির গনসংযোগ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বটিয়াঘাটায় বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ও ভাইবউ আহত, বাড়ি ভাংচুর”

  1. […] দ্বায়িত্বরত কর্মকর্তাদের প্রশিক্ষণ বটিয়াঘাটায় বড় ভাইয়ের হামলায় ছোট ভাই ও … রূপসায় নৌকার প্রার্থী আব্দুস সালাম […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।