বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

বটিয়াঘাটা স্বাস্থ্য কেন্দ্রে বেডের তিনগুন রোগী ভর্তি

  • আপডেট : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪, ৮.২০ পিএম
বটিয়াঘাটা স্বাস্থ্য কেন্দ্রে বেডের তিনগুন রোগী ভর্তি

বটিয়াঘাটা প্রতিনিধি : শীত বৃদ্ধি পাওয়ায় বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কেদ্রে রোগীর সংখ্যা অধিক হারে বৃদ্ধি পেয়েছে। নামে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল হলেও পুরানো ৩১ শয্যাবিশিষ্ট ভবনটি পরিত্যাক্ত ঘোষণা করায় বন্ধ করা হয়েছে।

বাধ্য হয়ে হাসপাতাল কর্তৃপক্ষ নতুন নির্মিত ১৯ শয্যার ভবনে ঠাসাঠাসি করে মেঝেতে সিড়ির পাশ দিয়ে মেঝেতে বিছানা করে রুগীদের স্থান নিয়েছে। গতকাল সরেজমিন যেয়ে দেখা যায় ৭২জন রোগী চিকিৎসা নিচ্ছে। এর মধ্যে বৃদ্ধ,বৃদ্ধার সংখ্যা বেশী শিশুও, কয়েজন।

জ্বরে আক্রান্তরোগীর সংখ্যা ক্রমাগত বাড়ছে। এবাপারে জানতে চাইলে স্বাস্থ্য কেদ্রের পরিচালক ডা,মিজানুর রহমান জানান,৩১ শয্যবিশিষ্ট পুরানো ভবন পরিত্যক্ত হওয়ায় নতুন ১৯ শয্যার ভবনে রোগীদের রাখতে হচেছ। তবে পুরানো ভবন ভেঙ্গে তিনতলা বিশিষ্ট নতুন ভবন নির্মানের প্রপোজাল পাঠান হয়েছে।

তাছাড়া তিনি যোগদানের পর থেকে হাসপাতালকে নতুন ভাবে সাজানোর চেষ্টা চলছে। পুরানো ভবনেও দেয়ালে টাইলস ও মেঝেতে টাইলস দেয়া হয়েছে।

বর্তমানে সামনের জায়গায় পানি জমার কারনে উচু করে রাস্তা নির্মাণের কাজ চলছে। সকলের সহযোগিতায় ক্রমান্বয়ে সব সমস্যার সমাধান করা হবে।

 

কয়রায় সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা তমিজ উদ্দিনের জানাযায় মানুষের ঢল

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।