বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

বর্ণাঢ্য আয়োজনে প্রেসক্লাব রামপালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩, ১০.৫০ পিএম
বর্ণাঢ্য আয়োজনে প্রেসক্লাব রামপালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মেহেদী হাসান, রামপাল : পঞ্চম পেরিয়ে ষষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে নানা আয়োজনে প্রেসক্লাব রামপাল এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বর্ণাঢ্য র্যালী করে সড়ক প্রদক্ষিণ ও কেক কেটে অনুষ্ঠানের শুভ সুচনা করা হয়। সাংবাদিকরা সমাজের দর্পণ। সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে সাংবাদিকরা বিশেষ ভূমিকা পালন করেন। সমাজ ও রাষ্ট্রের নানা অসংগতি তুলে ধরে রাষ্ট্র সংস্কারের কাজ করেন। স্থায়ীত্বশীল উন্নয়নে তৃণমূল পর্যায়ে কাজ করছেন তারা। দায়িত্বের সাথে সাংবাদিকরা তাঁদের পেশাদারী দায়িত্ব পালন করলে বাংলাদেশ এগিয়ে যাবে। তবে সৎ সাংবাদিকতার কোন বিকল্প নেই। নীতি আদর্শিক সাংবাদিকতা দেশ ও রাষ্ট্রের সুফল বয়ে আনে।

শনিবার বেলা ১১ টায় উপজেলা কৃষি অফিস মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি এম এ সবুর রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজন মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রামপাল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ মো. মজনুর রহমান এ সব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্য দেন পেড়িখালী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষাবিদ শেখ সুলতান আহমেদ, এডভোকেট দিব্যেন্দু বোস, সাবেক প্রধান শিক্ষক পীযুষ কান্তি অধিকারী, সিডিপি’র সিরাজুল ইসলাম, ভাগা বাজার বণিক সমিতির সভাপতি অজয় কুমার রায়, সুব্রত মন্ডল, ক্লাবের সি. সহ সভাপতি মোতাহার হোসেন মল্লিক, কবির আকবর পিন্টু, শাহজালাল গাজী, মিলন মন্ডল, মোল্লা হাফিজুর রহমান, মেহেদী হাসান, সরদার মহিদুল ইসলাম, রেজাউল ইসলাম. আমিনুল ইসলাম নান্টু.তৌকির আহমেদ, লায়লা সুলতানা, মুরশিদ পারভীন, হারুন শেখ, তুহিন মোল্লা প্রমুখ।

 

শরণখোলায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বর্ণাঢ্য আয়োজনে প্রেসক্লাব রামপালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন”

  1. […] উন্নয়ন হয়-তেরখাদায় সালাম মূর্শেদী বর্ণাঢ্য আয়োজনে প্রেসক্লাব রামপালের … শরণখোলায় অসহায় মানুষের মাঝে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।