মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করে করছে-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১২.৩১ এএম
বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করে করছে-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী

রূপসা প্রতিনিধি : খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরীব অসহায় মানুষের সরকার। তিনি যে ভাবে গরীব অসহায় মানুষদের পাশে থেকে সেবা করে যাচ্ছেন সেটা বিগত কোন সরকার করে নাই।

তার নেতৃত্বে বর্তমান সরকার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে অসহায়-দুঃস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করে করছে।

তিনি বলেন দেশের অন্যান্য রাজনৈতিক দলগুলো শীত কিংবা বর্ষা কোন সময় গরীব মানুষের পাশে না থেকে শুধু ক্ষমতার মসনদে বসার জন্য দেশের মানুষকে জিম্মি করে আন্দোলন সংগ্রামের নামে জ্বালাও পোড়াও করে থাকে।

কিন্তু টানা চতূর্থবার গত ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ নিরস্কুস বিজয় লাভ করে সরকার গঠনের পরপর দেশ ও গণমানুষের কল্যাণে কাজে লেগে পড়েছে। তিনি আরও বলেন, জনসাধারণের সুখের ও দুখের দিনে আওয়ামীলীগের সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশি-বিদেশী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখড়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এজন্য তিনি আগামী দিনেও দেশ ও জাতির কল্যাণে আওয়ামী লীগের সকল সংগ্রামে জনসাধারণকে পাশে থাকার আহবান করেন।

তিনি আজ ২৭ মার্চ সকালে রূপসা উপজেলা প্রশাসন আয়োজিত গরিব অসহায় ও অসুস্থ রোগীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের চেক বিতরণ, জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ এবং বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর জাহানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন বয়রা মহিলা কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক খান আহমেদুল কবীর চাইনিজ,মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,রূপসা থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত কবীর।

শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলামের পরিচালনায় বক্তৃতা করেন কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম,প্রাণী সম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার, মৎস্য কর্মকর্তা বাপী দাস,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিন, প্রকৌশলী এসএম ওয়াহিদুজ্জামান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিচুর রহমান,সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান,পরিসংখ্যান কর্মকর্তা ইশরাক হোসেন প্রমূখ।

এছাড়া তিনি রূপসা উপজেলা কৃষি দপ্তর আয়োজিত পাট চাষীদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন। দিনব্যাপি তার সাথে বিভিন্ন কর্মকাণ্ডে উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামীলীগ সদস্য আঃ মজিদ ফকির,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোর্শেদুল আলম বাবু, খান শাহাজাহান কবীর প্যারিস, যুগ্ম সাধারন সম্পাদক ইমদাদুল ইসলাম, অধ্যাপক শ্যামল কুমার দাস, আওয়ামীলীগ নেতা মোতালেব হোসেন,উ পজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাাক এসএম হাবিব, দপ্তর সম্পাদক আকতার ফারুক, আওয়ামীলীগ নেতা সরদার ফেরদৌস আহম্মেদ, প্রভাষক মোঃ ওয়াহিদুজ্জামান, শেখ জমির হোসেন, মোস্তাফিজুর রহমান মোস্তাক, ঘাটভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্যা ওয়াহিদুজ্জামান মিজান, আওয়ামীলীগ নেতা সরদার মিজানুর রহমান, হিরন আহমেদ হিরু, প্রধান শিক্ষক হায়দার আলী, কৃষ্ণপদ রায়, সরোজ কুৃমার হালদার, অমল কুমার শিকদার, দীপ্তিশ্বর রায়,চাঁদ সুলতানা, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মফিজুর ইসলাম, কৃষকলীগের সভাপতি আঃ মান্নান শেখ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রাজীব দাস টাল্টু, শ্রমিকলীগ নেতা নুর ইসলাম টুলু, আওয়ামীলীগ নেতা আজমল ফকির, যুবলীগ নেতা রবিউল ইসলাম, খায়রুজ্জামান সজল, সামসুল আলম বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজিম মোড়ল, আ: জব্বার, নুর ইসলাম সরদার, নাজমুল হুদা অঞ্জন, হাসান, লিঠু বিশ্বাস, সিদ্দিক চৌধূরী, নাজমুল হুসাইন, জাহিদ হাসান, হারেজ শেখ প্রমূখ।

 

তেরখাদায় ক্লাইমেট-স্মার্ট কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করলেন এমপি সালাম মূর্শেদী

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়নে কাজ করে করছে-রূপসায় আব্দুস সালাম মূর্শেদী”

  1. […] সম্পাদক ডালিমের পিতার ইন্তেকাল বর্তমান সরকার জনগণের জীবনমান উন্নয়ন… তেরখাদায় ক্লাইমেট-স্মার্ট কৃষি […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।