বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

বাগেরহাট-৩ : স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় ১০ ইউপি চেয়ারম্যান

  • আপডেট : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩, ১১.৩৮ পিএম
বাগেরহাট-৩ : স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় ১০ ইউপি চেয়ারম্যান

মোংলা প্রতিনিধি : বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের নৌকা প্রতীকের প্রতিদ্ধন্ধি স্বতন্ত্র প্রাথী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ঈদ্রিস আলীর ইজারাদারের ঈগল প্রতীকের নির্বচনী প্রচারনায় বইছে ভীন্ন আমেজ।

ইতিমধ্যে মোংলা উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইকবাল হোসেন, সংসদীয় আসনের রামপাল ও মোংলা উপজেলার ১০ জন ইউপি চেয়ারম্যান যোগ দিয়েছেন ঈগল প্রতিকের প্রচারনায়।

এ ছাড়া নতুন করে স্বতন্ত্রপ্রার্থী পক্ষে প্রচারনায় নেমেছেন উপজেলা হিন্দু-খৃস্টান ঐক্যপরিষদের পিজুষ কুমার মজুমদার, মোংলা বন্দর শ্রমিক নেতা মো: সেলিম হাওলাদার সহ বেশ কয়েকজন ইইপি সদস্যরা। এছাড়াও ঈগল প্রতীকের প্রতিদিনের প্রচারনা ও পথ সভায় যুক্ত হচ্ছেন মোংলা-রামপাল আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

বুধবার পৌর সভা, মিঠাখালী গোয়ালের মেঠ ও চাদঁপাই ইউনিয়নের মেশের শাহ মাজার মাঠে ঈগল প্রতীকের নির্বাচনী পথসভায় স্বতন্ত্রপ্রার্থীর পক্ষে প্রচারনায় নেমেছেন তারা।

মোংলা উপজেলা মিঠাখালী ইউপি চেয়ারম্যান বাবু উৎপল কুমার মন্ডল বলেন, বিগতদিনে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার স্ত্রী পরিবেশ বন ও জলবায়ু বিষায়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার মোংলা-রামপালে ৩২ বছর ধরে শাষন ও শোষন করেছেন।

তাদের অন্যায় অবিচারের প্রতিবাদে এই এলাকার মানুষ ভোট প্রদানের সুযোগ পেয়ে সেচ্ছার হয়ে উঠেছেন। তাই নির্বাচনী পথ সভায় স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী অভিযোগ করেন প্রতিদ্বন্ধি নৌক প্রতীকের কর্মী সমর্করা আচারনবিধি লঙ্ঘন সহ নির্বচনী পরিবেশ নষ্ট করছে। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট না দিলে ভয়ভীতি দেখাচ্ছে।

তিনি কর্মী সমর্থক সহ ভোটারদের আগামী ৭ জানুয়ারী কেন্দ্রে কেন্দ্র সরব থাকার আহবান জানান। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে তার ঈগল প্রতিক বিপুল ভোটে বিজয়ী হবে বলেও জানায় তিনি।

 

কপিলমুনিতে পল্লী বিদ্যুৎতের সাবস্টেশনে দূর্বৃত্তদের অগ্নিসংযোগ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।