মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
বিয়ের বছর পার না হতেই লাশ হয়ে ফিরলো রূপসার প্রিয়ন্তী পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত

বিএনপি-জামায়াতের নৃশংস বর্বারতার বিরুদ্ধে মোংলা মহিলা আ’লীগের মানববন্ধন

  • আপডেট : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩, ৮.৫৪ পিএম
বিএনপি-জামায়াতের নৃশংস বর্বারতার বিরুদ্ধে মোংলা মহিলা আ’লীগের মানববন্ধন

মোংরা প্রতিনিধি : বিএনপি জামায়াতের নৃশংস বর্বারতার বিরুদ্ধে রুখে দাড়াও নারী সমাজ এ শ্লোগানে বাংলাদেশ মহিলা আ’লীগ মোংলা উপজেলা ও পৌর শাখার আয়োজনে বিক্ষোভ ও মানববন্ধন পালন করেছে। সকাল ১১ টায় পৌর মহিলা আ’লীগের সভানেত্রী মিসেস কামরুন নাহার হাই’র সভাপতিত্বে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এ বিক্ষোভ ও মানববন্ধনে সোনাইলতলা ইউপি চেয়্যারম্যান নাজরিনা বেগম, উপজেলা মহিলা আ’লীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়া, রাহিলা বেগম বেবী, পৌর মহিলা আ’লীগ নেত্রী রোজনিনা অন্তরা, কাউন্সিলর জাহানারা চানু সহ আরো অনেকেই এসময় বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিএনপি-জামায়াত হরতালের নামে সারা দেশে নিরীহ মানুষকে হত্যা ও অসহায় মানুষদের তাদের অর্জিত সম্পদ নষ্ট করেছে। তারা একের পর এক হরতাল, অবরোধ ও সভা সমাবেশের নামে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে তৃণমূল পর্যায়ে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ, মহিলা আ’লীগ সহ দলের সহযোগী সংগঠনের নেতবৃন্দকে রুখে দাঁড়ানোর আহবান জানায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে সব অপশক্তিকে রুখে দিতে স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্যসহ সর্বস্তরের নেতা-কর্মীদের প্রস্তুত থাকারও আহ্বান জানান সভায় উপস্তিত মহিলা আ’লীগের নেতৃবৃন্দরা।

সেই সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনের প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান এ সমাবেশ থেকে।

 

আরো পড়ুন-

পাখিদের জন্য নিরাপদ আশ্রয় তৈরিতে খুবিতে গাছে গাছে মাটির হাঁড়ি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বিএনপি-জামায়াতের নৃশংস বর্বারতার বিরুদ্ধে মোংলা মহিলা আ’লীগের মানববন্ধন”

  1. […] আ’লীগের কারণ দর্শনো নোটিশ বিএনপি-জামায়াতের নৃশংস বর্বারতার বির… পাখিদের জন্য নিরাপদ আশ্রয় তৈরিতে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।