শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
পটুয়াখালী‌র গলা‌চিপায় আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকার ও টাকা লুট একুশে ফেব্রুয়ারী বাঙালি জাতির অহংকার-আব্দুস সালাম মূর্শেদী এমপি বাউফলে বেসরকারী রূপান্ত‌রের আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত রূপসায় মাঝি সংঘের নির্বাচনকে কেন্দ্র করে হামলা ও হুমকি, থানায় অভিযোগ কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত

বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু

  • আপডেট : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪, ১০.৩৮ পিএম
বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) নিয়মিত কণ্ঠশিল্পী হিসেবে আলাদা আলাদা বিভাগে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন কুড়িগ্রামের চিলমারী উপজেলার আনোয়ারুল ইসলাম ও মহব্বত আলী মজনু।

আনোয়ারুল ইসলাম উপজেলার থানাহাট ইউনিউনের বাসিন্দা। তিনি বাংলাদেশ টেলিভিশনে পল্লীগীতিতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়ে তালিকাভুক্ত হয়েছেন।

অপর দিকে মজনু আধুনিকা গানে বিটিভিতে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন। মজনু উপজেলার থানাহাট ইউনিউনের শামসপাড়া এলাকার বাসিন্দা।

তিনি বাংলাদেশ বেতারের আধুনিক গানের নিয়মিত কন্ঠশিল্পী হিসেবে রয়েছেন।

স্থানীয় মাইদুল ইসলাম বলেন, শিল্পীরাই ইতিহাস এবং ঐতিহ্যকে, সবচেয়ে বেশি ধারণ করে। আপনারা যারা শিল্পী আছেন, চিলমারী কে, বিশেষ করে পিছিয়ে পড়া কুড়িগ্রামকে, সবার সামনে তুলে ধরবেন।

 

রামপালে কলেজ ছাত্রী ও যুবকের আত্মহত্যা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বিটিভির নিয়মিত শিল্পী হলেন চিলমারীর আনোয়ারুল ও মজনু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।