রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

বি‌দে‌শে চাকু‌রির কথা ব‌লে টু‌রিষ্ট ভিসায় ‌লোক পা‌ঠি‌য়ে প্রতারণা

  • আপডেট : শনিবার, ২২ জুন, ২০২৪, ১১.৪৬ পিএম
বি‌দে‌শে চাকু‌রির কথা ব‌লে টু‌রিষ্ট ভিসায় ‌লোক পা‌ঠি‌য়ে প্রতারণা

নিজস্ব প্রতিবেদক :মালয়েশিয়ায় কলিং ভিসায় ভাল বেতনের চাকরির কথা বলে টুরিষ্ট ভিসায় লোক পাঠিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে খুলনার তেরখাদা উপজেলার আদালতপুর এলাকার মালয়েশিয়া প্রবাসী আনিস শেখের বিরুদ্ধে।

চাকুরী না পেয়ে ভিসার মেয়াদ শেষ হওয়ায় বিদেশে মানবেতন জীবনযাপন করার পর দেশে ফিরেছেন উপজেলা পশ্চিম কাটেংগা গ্রামের মোঃ আফজাল হোসেনের পুত্র সাকির হোসেন। বিদেশে গিয়ে প্রতারণার শিকার ভুক্তভোগী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত খুলনায় এ মামলা করেছেন দেশে ফিরে আসা সাকির হোসেনের পিতা মোঃ আফজাল হোসেন।

মামালা সূত্রে জানা গেছে, মালয়েশিয়া প্রবাসী মোঃ আনিস শেখের স্ত্রী ও পুত্র উপজেলার পশ্চিম কাটেংগা এলাকার আফজাল হোসেনের পুত্র সাকির হোসেন কে মালয়েশিয়া কলিং ভিসায় বিদেশে পাঠিয়ে ভাল বেতনে কাজ দেয়ার কথা বলে ৫ লক্ষ টাকা নেয়। কিন্তু তারা সাকির হোসেন কে কলিং ভিসা না দিয়ে টুরিস্ট ভিসায় বিদেশে নিয়ে যায় এবং কোন চাকুরী না দিয়ে কলিং ভিসার জন্য আরও দুই লক্ষ টাকা দাবি করে।

কোন উপায়ন্ত না পেয়ে ভুক্তভুগির পিতা আফজাল হোসেন আরও ২ লক্ষ টাকা দেন। এরপরও তার ছেলেকে কোন কাজ না দিয়ে প্রবাসী আনিস শেখ টুরিস্ট ভিসার মেয়াদ শেষ হলে তার সাথে সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দেন।

প্রতারনার শিকার সাকির হোসেন মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশী লোকজনের সাথে থেকে কিছুদিন কাজ করার পর মালয়েশিয়া সরকার অবৈধ বাংলাদেশীদের দেশে ফেরৎ পাঠানোর ঘোষনা দিলে সে দেশে ফিরে আসেন।

ভুক্তভোগীর পিতা আফজাল হোসেন বলেন, অনেক স্বপ্ন নিয়ে নিজের চিকিৎসার টাকা দিয়ে ছেলেকে প্রবাসে পাঠিয়েছিলাম। ছেলে দেশে ফিরে আসায় পড়েছি আরও বিপদে।

এই দুশ্চিন্তায়এখন দিন কাটছে আমার। আমার ছেলের মত তেরখাদার অনেক যুবককে কলিং ভিসা দেওয়া কথা বলে টুরিস্ট ভিসার দিয়ে মালয়েশিয়া নিয়ে গেছেন প্রবাসী আনিস শেখ। টুরিস্ট ভিসায় মালয়েশিয়া যেয়ে তার মত এখন নিঃস্ব অনেকে, মালয়েশিয়া মানবতার জীবন যাপন করে দেশে ফিরেছে অনেকে।

 

বটিয়াঘাটায় জমি সংক্রান্ত সংবাদ সম্মেলন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “বি‌দে‌শে চাকু‌রির কথা ব‌লে টু‌রিষ্ট ভিসায় ‌লোক পা‌ঠি‌য়ে প্রতারণা”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।