বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান

  • আপডেট : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ১১.০৮ পিএম
ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান

নিজস্ব প্রতিবেদক : “লড়তে লড়তে লড়াকু হয়ে করতে করতে কর্মী” এই কথাটির বাস্তবতা রয়েছে তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সকলের নয়নের মনি বীর মুক্তিযোদ্ধা, স্বাধীনতার মূল্যবোধম, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর সৈনিক উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ তবিবুর রহমানের কর্মময় সুন্দর জীবনের নির্ভীক চিত্তে এবং নিরলস অর্জন এগুলো তার যত খ্যাতি প্রশংসনীয়।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতোমধ্যে তিনি উপজেলার বিভিন্ন এলাকাতে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শেখ তবিবুর রহমান বলেন, ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম, ১৯৮৮ সাল থেকে ১৯৯১ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ১৯৯১ সাল থেকে ১৯৯৪ সাল পর্যন্ত উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, ১৯৯৫ সাল থেকে ২০০১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক, ২০০১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, ২০১৫ সাল থেকে বর্তমানে উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার উন্নযন কর্মকান্ডের সাথে জড়িত থেকে সমাজ সেবায় ব্যাপক প্রশংসার দাবি রেখে চলেছি।

এবার উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে সমাজের মাঝে ফুল ফোটানোর পাশাপাশি সন্ত্রাস, মাদক ও দুর্ণিতিমূক্ত তেরখাদা হিসেবে প্রতিষ্ঠা করব।

 

তেরখাদায় ভূমি অফিসে দালালদের হাতে জিম্মি সেবা প্রত্যাশিরা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “ভাইস চেয়ারম্যান পদে আলোচনায় বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।