রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
রূপসায় জহিরের উপর হামলা ঘটনায় মামলা, মহিলা নেত্রী রোমেছা আটক রূপসায় পূর্ব শত্রুতার জের ধ‌রে যুবক‌কে কু‌পি‌য়ে জখম রূপসায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাবিবের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক রূপসায় পালেরহাট মহাশ্মশানের চিতা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন রূপসায় প্রার্থীদের সাথে নির্বাহী অফিসার ও সহকারী রিটার্ণিং কর্মকর্তার মতবিনিময় শৈলকুপা উপজেলা পরিষদে পুনঃরায় ভোট গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন দুম‌কিতে আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার হিসেবে অন্তর্ভুক্তিকরন সভা নগরীতে তৃষ্ণার্তদের মাঝে শরবত ও ক্যাপ বিতরণ ভারতে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আনারের মরদেহ উদ্ধার রূপসায় চেয়ারম্যান প্রার্থী হাবিবের নির্বাচনী মতবিনিময় সভা

মনোনয়নের দাবীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ ও মাবনবন্ধন

  • আপডেট : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩, ১.৪৭ এএম
মনোনয়নের দাবীতে মুক্তিযোদ্ধাদের সমাবেশ ও মাবনবন্ধন

মোংলা প্রতিনিধি : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনে ইদ্রিস আলী ইজারাদারকে মনোনয়ন দেয়ার দাবীতে মতো বিনিময় ও আলোচনা সভা করেছে মোংলার বীর মুক্তিযোদ্ধারা। বুধবার দুপুরে মোংলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের সভা কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ মুক্তিযোদ্ধ সংসদের সকল বীর মুক্তিযোদ্ধারা বলেন, ইদ্রিস আলী ইজারাদারকে মনোনয়ন দিলে মোংলা-রামপাল মানুষের ভাগ্যের পরিবর্তন হবে বরেও মনে করেণ তারা।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বচানকে ঘিড়ে মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে মনোনয়ন পাওয়ার জন্য দীর্ঘদিন থেকেই বিভিন্ন সভাসমাবেশ ও উন্নয়ন মুলক কর্মকান্ড করে আসছে মোংলা উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।

যখন মোংলা উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়ীত্ব পালন করছিলেন, তখন তার উন্নয়ন মুলক কর্মকান্ডে এ উপকুলীয় অঞ্চলের মানুষ শান্তিতে বসবাস করছিল এবং দু-মুঠো খেয়ে পড়ে ভালই চলছিল। এছাড়া তার আমলে মোংলায় ব্যাপক উন্নয়ন মুলক কার্যক্রম হয়েছে বলে দাবী উপস্থিত মুক্তিযোদ্ধাদের।

তাই আগামী জাতীয় নির্বাচনে সহযোদ্ধা হিসেবে মোংলা উপজেলার বীর মুক্তিযোদ্ধারাই তাকে সমর্থন করে এবং মোংলা-রামপাল বাগেরহাট-৩ আসনে আওয়ামী দলীয় মনোনয়ন দেয়ার জন্য দেশের স্বফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানায়।

সমাবেশের উপস্থিত ছিলেন, মোংলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, মুক্তিযোদ্ধা নেতা কেশব লাল মল্লিক, প্রমাংসু কুমার রায়, রনজিৎত কুমার দাস, আব্দুস সালাম, আন্তনি রমেশ হালদার, ইসরাফিল ইজারদার, ডাক্তার আব্দুল লতিফ ও সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান সহ মোংলা উপজেলার প্রায় দুই শতাধিক মুক্তিযোদ্ধা ছাড়াও প্রায় শহা¯্রাধিক লোক এ সমাবেশ ও মানববন্ধনে অংশ নেয়।

সভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের সামনে এক মানববন্ধরে আয়োজন করেন এখানকার মুক্তিযোদ্ধারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।