বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :
কেশবপুরে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত মোংলায় দুই মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়ন : সভাপতির বিরুদ্ধে মামলা রূপসায় কাঠ পুড়িয়ে কয়লা তৈরি চুল্লিতে ভয়াবহ অগ্নিকাণ্ড কেশবপুরে ৪ দলীয় ডে-নাইট ভলিবল টুর্নামেন্টর অনুষ্ঠিত বটিয়াঘাটায় ১১৫টি প্রাইমারী স্কুলের মধ্য মাত্র ২০টিতে শহীদ মিনার কয়রায় কৃ‌তি খে‌লোয়াড়‌দের সংবর্ধনা ফুটবল সমাজকে মাদকমুক্ত করতে সাহায্য করে-এমপি সালাম মূর্শেদী পটুয়াখালী‌র দুম‌কিতে আস্থা প্রক‌ল্পের তথ্য বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত তারকা ফুটবলার সালাম মুর্শিদী এমপি হয়ে তেরখাদার উন্নয়নে মাঠ কাঁপাচ্ছেন রূপসায় মাঝি সংঘের নির্বাচন : ভোটে জিতেও বিজয়ের স্বাদ গ্রহণ অনিশ্চিত

মাঠ কাপানো ফুটবলার সালাম মূর্শেদী এখন জননন্দিত এমপি

  • আপডেট : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪, ১১.১৭ পিএম
মাঠ কাপানো ফুটবলার সালাম মূর্শেদী এখন জননন্দিত এমপি

এস এম মাহবুবুর রহমান : খেলার মাঠ কাপানো অভ্যাস থাকলেও রাজনীতির অভিজ্ঞতা ছিলনা তার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অকৃত্রিম ভালবাসায় রাজনীতির মাঠে নেমে এখন জনপ্রিয় এমপি তিনি। তাও আবার প্রথমবারের মত নয়। উপ নির্বাচনের এমপি হওয়ার পর দু’টি সংসদ নির্বাচনে বিজয় অর্জন করলেন তিনি।

এই মিরাক্কেল ঘটানো ব্যক্তি হলেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য তারকা ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী। খেলোয়াড় থেকে সফল ব্যবসায়ী এবং ব্যবসার সুবাধে পেশাজীবী ও ক্রীড়া সংগঠনের নেতৃত্ব দিয়েছেন বছরের পর বছর। এ রকম অভিজ্ঞতা অনেকের থাকলেও জনগনের ভালোবাসা অর্জন করে জনপ্রতিনিধি হওয়া ব্যক্তির সংখ্যা নেই বললেই চলে।

অথচ সততা, নিষ্ঠা, মানবিকতা ও এলাকার উন্নয়নে অভুতপুর্ব অবদান রাখায় আব্দুস সালাম মূর্শেদী এখন জননন্দিত এমপি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের পরও তাকে পরাজিত করার জন্য উঠে-পড়ে লাগে একটি মহল। দলের ভিতরও সৃষ্টি হয় বড় ধরনের গ্রুপিং।

কিন্তু সকল বাধা-বিপত্তি ও ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের ভালোবাসায় ২৫হাজার ৩০১ ভোটের ব্যবধানে জয় ছিনিয়ে এনেছেন আব্দুস সালাম মূর্শেদী। তার এই বিজয়ে দলীয় অনুসারীসহ রূপসা, তেরখাদা ও দিঘলিয়ার সাধারণ মানুষের মাঝে বিরাজ করছে আনন্দ-উল্লাস। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ৭ জানুয়ারী রাত থেকে খুলনার কাষ্টমঘাটস্থ তার কার্যালয়ে দলে দলে নেতা-কর্মী, সমর্থক ও সাধারণ মানুষ ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন জনপ্রিয় এমপি আব্দুস সালাম মূর্শেদী।

রূপসা উপজেলার ৩নং নৈহাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মুস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, আব্দুস সালাম মূর্শেদী একজন সৎ ও আদর্শবান মানুষ। তারমত একজন ভালো মানুষকে ভোটে নির্বাচিত করতে পেরে আমরা খুবই খুশি।

সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বুলবুল বলেন, আব্দুস সালাম মূর্শেদী ভাইকে পরাজিত করার জন্য নানাভাবে ষড়যন্ত্র সৃষ্টি হয়েছিলো। উনি একজন উন্নয়নশীল ও পরোপকারী মানুষ হওয়ায় জনগনের ভালোবাসায় বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তিনি বলেন, এ বিজয় সততার, এ বিজয় জনতার, এ বিজয় উন্নয়নের, এ বিজয় জননেত্রী শেখ হাসিনার।

স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম পলাশ বলেন, এমপি আব্দুস সালাম মূর্শেদী একজন কাজ পাগল মানুষ। যেখানে উন্নয়ন দরকার সেখানেই সালাম মূর্শেদী। সমাজের উঁচুস্তর থেকে নিম্ন পর্যায়ের সকল ধরণের মানুষের সাথে রয়েছে তার নিবিড় সম্পর্ক। যে কারণে হাজারো বাধা উপেক্ষা করে তিনি বিজয় অর্জন করেছেন।

ব্যবসায়ী মইনুল ইসলাম টুটুল বলেন, দেশ জুড়ে সরকারের ধারাবাহিক উন্নয়নের রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা এলাকায় আব্দুস সালাম মূর্শেদী ব্যাপক উন্নয়ন করেছেন। মানবিক গুনাবলিতেও অনন্য তিনি। সাধারণ মানুষ তাই তাকে আপন করে নিয়েছে। ভারী হয়েছে আওয়ামী লীগের ভোট ব্যাংকও। এসব নানাবিধ কারণে সালাম মূর্শেদী সকল ষড়যন্ত্র মোকাবেলা করে বিজয় অর্জন করেছেন। তার বিজয়ে আমরা খুবই খুশি।

এদিকে নির্বাচিত হওয়ার পর এমপি আব্দুস সালাম মূর্শেদী তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, এই বিজয় জননেত্রী শেখ হাসিনার। এই বিজয় রূপসা, তেরখাদা ও দিঘলিয়াবাসীর। এই বিজয় উন্নয়নের। এই বিজয় গণতন্ত্রের। এই বিজয় স্বাধীনতার পক্ষের।

তিনি আরো উল্লেখ করেছেন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রেখে নান্দনিক মানবিক স্মার্ট খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসন বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে আস্থা রেখে আমাকে তৃতীয় বারের মত পুনরায় সংসদ সদস্য নির্বাচিত করায় প্রাণের রূপসা, তেরখাদা ও দিঘলিয়াবাসীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

 

ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

3 responses to “মাঠ কাপানো ফুটবলার সালাম মূর্শেদী এখন জননন্দিত এমপি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।