বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
হিংসা বিদ্বেষ ভুলে নেতা-কর্মীদের আন্তরিকতা হয়ে কাজ করতে হবে-এমপি সালাম মূর্শেদী খুলনায় পহেলা বৈশাখ উদযাপন পহেলা বৈশাখ বাঙ্গালির সংস্কৃতি ও ঐতিহ্যের একটি গুরুত্বপূর্ণ অংশ-ভূমিমন্ত্রী মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের তীরভূমি দখলের মহোৎসব, নাব্যতা সঙ্কটের শংকা কপিলমুনিতে পহেলা বৈশাখ উপলক্ষ্যে র‍্যালী ও পান্তা আসর অনুষ্ঠিত বটিয়াঘাটায় পহেলা বৈশাখ উদযাপিত বটিয়াঘাটার তেতুলতলা এলাকায় আইন শৃংখলা পরিস্তিতির অবনতি : জনমনে ক্ষোভ পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আ’লীগ নেতা সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু তেরখাদা-রূপসা-দিঘলিয়াবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন এমপি সালাম মূর্শেদী চাঁদ রাতে মুক্তি পাচ্ছে ভালোবাসার ময়না পাখি!

মানুষের সেবা করতে ভাইস চেয়ারম্যান হতে চান বাবুল মিনা

  • আপডেট : রবিবার, ১০ মার্চ, ২০২৪, ১০.৫৯ পিএম
মানুষের সেবা করতে ভাইস চেয়ারম্যান হতে চান বাবুল মিনা

নিজস্ব প্রতিবেদক : আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতা কর্মীদের মাঝে চলছে নানান জল্পনা-কল্পনা আর আলোচনার সমারোহ।

কে হচ্ছেন তেরখাদা উপজেলা পরিষদের আগামী দিনের যোগ্যতম জনগনের পছন্দের ভাইস চেয়ারম্যান। এমন আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুন ও যুব সমাজকে আপন করে সকল স্তরের মানুষের আস্থার জায়গা সৃষ্টি করতে নিরলস প্রচার- প্রচারনায় প্রতিশ্রুতি দিয়ে মাঠে ময়দানে ছুটে চলেছেন তরুন প্রজন্মের উদীয়মান নেতা উপজেলা স্বেচ্চাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক বাবুল মিনা।

তিনি উপজেলা সদর ইউনিয়নের জয়সেনা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক। তেরখাদা উপজেলার মানুষের সেবা করার জন্যই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে ইতোমধ্যে মাঠে ময়দানে কাজ শুরু করেছেন। বাবুল মিনা বলেন, অতীতে অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করেছি, যা আপনারা অনেকটাই অবগত আছেন।

বর্তমানে তেরখাদার মানুষের কাছ থেকে আমি মানুষকে সহযোগিতা করতে চাই। কারন আমি এই এলাকার সন্তান তাই এই এলাকার মানুষের সুখ-দুঃখ নিজের করে ভাগাভাগি করে নিতে চাই। তিনি আরও বলেন, বর্তমান সরকারের অনেক উন্নয়ন হয়েছে এবং অনেক বরাদ্দ আছে যার সুষম বন্টনের জন্য সঠিক নেতৃত্বের প্রয়োজন।

আমার ব্যক্তিগত ভাবে এখন একটাই চাওয়া, মানুষের জন্য কিছু করা, মৃত্যুর পর মানুষের মাঝে কর্ম দিয়ে বেঁেচ থাকা সেই চিন্তা চেতনায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়ন সহ মানুষের কল্যাণে কাজ করতে চাই। তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনাদের সকলের দোয়া- আশির্বাদ কমনা করছি।

 

উন্নয়নে অবদান রাখতে চান ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিচুল হক

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “মানুষের সেবা করতে ভাইস চেয়ারম্যান হতে চান বাবুল মিনা”

  1. It is the best time to make some plans for the future and it is time to be happy.

    I’ve read this post and if I could I want to suggest you some interesting things or suggestions.
    Maybe you could write next articles referring to this article.
    I desire to read more things about it!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।