রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
বিশেষ ঘোষণা :
*নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন *নতুন সকাল ডটকম পড়ুন ও বিজ্ঞাপন দিন
সংবাদ শিরোনাম :
পটুয়াখালীর গলা‌চিপায় রূপান্তর আস্থা প্রকল্পের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করেছে তা ইতিহাসে বিরল: সারমিন সালাম নারী-পুরুষ উভয়কে অর্থনৈতিক কর্মকান্ডে যুক্ত হতে হবে-খুলনায় কৃষি সচিব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ-দিঘলিয়ায় এমপি সালাম মূর্শেদী পটুয়াখালীর ‌দুম‌কিতে আস্থা প্রকল্পের আয়োজনে হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত খুবিতে শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সর্বাত্মক কর্মবিরতি অব্যাহত রূপসায় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ অনুষ্ঠিত পটুয়াখালী সদর উপ‌জেলায় আস্থা প্রকল্পের নাগরিক‌দের হুইসেল ব্লোযার সভা অনুষ্ঠিত খুলনায় আবার খুন

মোংলায় প্রতারণা শিকারে দুই কোটি টাকার সম্পত্তি হারিয়েছেন এক নারী

  • আপডেট : বুধবার, ৩ জুলাই, ২০২৪, ৮.৩১ পিএম
মোংলায় প্রতারণা শিকারে দুই কোটি টাকার সম্পত্তি হারিয়েছেন এক নারী

রামপাল(বাগেরহাট) সংবাদদাতা : মোংলা থানার দিগরাজ এলাকায় অভিনব প্রতারনায় শিকার হয়ে এক নারী হারিয়েছেন প্রায় দুই কোটি টাকার সম্পত্তি ।

সরজমিনে তদন্ত পূর্বক জানা যায় বাগেরহাট জেলার মোংলা থানার সিগনাল টাওয়ার এলাকার বাসিন্ধা রেনু আরা বেগম (৬৫) এর মালিকানাধীন ১.২০ একর সম্পত্তি স্থানীয় একটি দালাল চক্র সু-কৌশলে হাতিয়ে নিয়েছে ।

মোংলা থানার দিগরাজ বুড়িডাঙ্গা ইউনিয়নে ভুক্তভুগির নামে ১.২০ একর (প্রায় সোয়া দুই বিঘা) জমাজমি রয়েছে । স্থানীয় জমির দালাল ফরাজি আলম ও গাউছ ফকির এর নেতিৃতাধীন দালাল চক্র গ্যাংটি উক্ত জমি বিক্রয় করে দেওয়ার কথা বলে পাওয়ার রেজিঃ করিয়া নেয় । যার নং- মোংলা রেজিঃ পাওয়ার দলিল নং ৩১২০(১১/১২/২০২৩ ইং) এবং মোংলা রেজিঃ ৩২৫৭ (২৮/১২/২০২৩ ইং)

প্রতারক চক্রটি পাওয়ার রেজিষ্টির নামে সু-কৌশলে উক্ত সম্পত্তি নিজেদের নামে মালিকানা করিয়া নেয় । ঘটনার প্রায় ২ মাস পর ভুক্তভোগি বিষয়টি জানতে পেরে ঘটনার সতত্য খুজে পায় । খোজ খবর নিয়ে আরো জানতে পারে, জমির দালাল ফরাজি আলম ওরফে হাজি আলম ও গাউছ ফকির গ্যাংটি মূলত একটি প্রতারক চক্র । ইতি পূর্বে বহু লোকের জমাজমি বিক্রয় করিয়ার দেওয়ার কথা বলে এভাবে আত্বসাৎ করেছে ।

তৎক্ষনাৎ ভুক্তভোগী ঐ নারী বাগেরহাট জেলা আদালতে গিয়ে উক্ত পাওয়ারটি বাতিলের জন্য আবেদন করেন । যাহার নং- দেঃ ৯/২৪ যুগ্ম জেলা জজ আদালত, বাগেরহাট ।

এদিকে পাওয়ার বাতিলের মামলার কথা জানতে পেরে ফরাজি গ্যাং এর লোকজন অনেকটা ক্ষিপ্ত হয়ে উঠে । ভুক্তভোগীকে বিভিন্ন ভাবে ভয়ভিতি ও হুমকি দিতে থাকে । ভুক্তভোগী ঐ নারী প্রান ভয়ে এখন নিজ বসতবাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে বেরাচ্ছেন । এ ব্যাপারে সরকারের উচ্চমহলের সাহায্য চেয়েছেন তিনি ।

 

রামপালে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার অনিয়ম তদন্তে কালক্ষেপণের অভিযোগ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।