বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
বিশেষ ঘোষণা :
ডিসেম্বর বিজয়ের-গৌরবের
সংবাদ শিরোনাম :

যথাযোগ্য মর্যাদায় নৌ অঞ্চলসমূহে মহান বিজয় দিবস উদযাপিত

  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ১২.০৪ এএম
যথাযোগ্য মর্যাদায় নৌ অ লসমূহে মহান বিজয় দিবস উদযাপিত

ঢাকা, ১৬ ডিসেম্বর ২০২৩ : যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে নৌবাহিনীর সকল নৌ অঞ্চলে মহান বিজয় দিবস-২০২৩ উদ্যাপিত হয়েছে।

দিবসটি উদ্যাপন উপলক্ষ্যে শনিবার (১৬-১২-২০২৩) বাদ যোহর নৌ অ লসমূহের মস্জিদে স্বাধীনতা যুদ্ধে শাহাদাত বরণকারী বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত, দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

দিবসটি কেন্দ্র করে নৌবাহিনী পরিচালিত স্কুল ও কলেজসমূহে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরে বিশেষ আলোচনা সভা, আবৃত্তি, কুইজ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন করা হয়।

দিবসটি যথাযথভাবে পালনের অংশ হিসেবে খুলনা অ লের আ লিক কমান্ডার স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীরশ্রেষ্ঠ শহিদ রুহুল আমিন ও বীর বিক্রম শহিদ মহিবুল্লাহ্’র মাজারে ‘গার্ড অব অনার’ ও পুস্পস্তবক অর্পণ করেন।

এছাড়াও দিবসটি উপলক্ষ্যে বিআইডব্লিউটিএ ঢাকা সদর ঘাট, পাগলা নেভাল জেটি নারায়ণগঞ্জ, চট্টগ্রাম নেভাল জেটি, বিআইডব্লিউটিএ রকেট ঘাট খুলনা, দিগরাজ মোংলা নেভাল জেটি, বিআইডব্লিউটিএ ঘাট বরিশাল এবং পায়রা বন্দর পটুয়াখালীতে নৌবাহিনীর যুদ্ধজাহাজ সর্বসাধারণের পরিদর্শনের জন্য উন্মুক্ত রাখা হয়।

পাশাপাশি চট্টগ্রামের লাভলেইনে অবস্থিত মেরিটাইম মিউজিয়াম জনসাধারণের জন্য উন্মুক্ত রাখা হয়।

 

চুলকাটিতে মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় উৎযাপন

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

One response to “যথাযোগ্য মর্যাদায় নৌ অঞ্চলসমূহে মহান বিজয় দিবস উদযাপিত”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

https://natunshokal.com/#
নিবন্ধনের জন্য আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল। অনুমতি ছাড়া এই পোর্টালের কোন সংবাদ কপি করে অন্য কোথাও প্রকাশ করা থেকে বিরত থাকুন।